আগামীকাল পরী মনি জন্মদিন

0
32

আগামীকাল ২৪ অক্টোবর জনপ্রিয় নায়িকা পরী মনি জন্মদিন। এই দিনে সাতক্ষীরায় পরীমনির জন্ম। জীবনের বিশেষ এই দিনটা গত কয়েক বছর যাবত রাজধানীর কিছু সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে কাটিয়ে আসছেন তিনি।

সেই ধারাবাহিকতায় এবারও রাজধানীর একটি শিশু কেন্দ্রের কিছু সুবিধাবঞ্ছিত শিশুর সঙ্গে আনন্দ ভাগ করে নেবেন পরীমনি। জন্মদিনের পরিকল্পনা এভাবেই নিজের প্রত্যাশা ব্যক্ত করেন পরীমনি।

এদিকে, বরাবরের মতো ওইদিন সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে জমকালো আয়োজনের প্রস্তুতি নিয়েছেন পরীমনি। সেখানে বন্ধু-বান্ধবের পাশাপাশি পরিবারের সদস্যরা উপস্থিত থাকবেন। তবে, এখানে একটু ভিন্নতা রাখছেন অভিনেত্রী।

গত বছর জন্মদিনে আমন্ত্রিত অতিথিদের ড্রেসকোড হিসেবে অনুরোধ করা হয়েছিল নীল-সাদা রংয়ের পোশাকের উপর। এ বছর তিনি অনুরোধ জানিয়েছেন ছেলেদের কালো এবং মেয়েদের সোনালি রংয়ের পোশাকের উপর। এছাড়া নিজের জন্যও বিশেষ ড্রেস বানিয়েছেন বলেও জানান তিনি।

শৈশবে বাবা মনিরুল ইসলাম ও মা সুলতানাকে হারানোর পর পিরোজপুরে নানা শামসুল হক গাজীর কাছে পরীমনির বেড়ে উঠেছেন পরী। মিডিয়ায় তার যাত্রা শুরু হয়েছিল ছোটপর্দায় অভিনয়ের মধ্য দিয়ে। কিন্তু স্বপ্নটা ছিল বড় পর্দা। বড় পর্দায় এসে সবার নজর কাড়তে সক্ষম হয়েছেন।

জন্মদিন প্রসঙ্গে পরীমনি বলেন, ‘জন্মদিন আর দশটা দিনের মতই। তবে মানুষের ভালোবাসার মাঝে দিনটি বিশেষ হয়ে ওঠে। সবাই যখন দিনটিতে আমার প্রতি ভালোবাসা প্রকাশ করে তখন ভালো লাগে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here