ক্যানসারকে পরাজিত করে ফিরছেন ইরফান

0
109

অসাধারণ অভিনয়ের মাধ্যমে জয় করেছেন হাজার হাজার মানুষের হৃদয়। এবার মরণব্যাধী ক্যানসারকেও পরাজিত করে বিজিতের বেশে মুম্বাই ফিরছেন বলিউডের মেধাবী অভিনেতা ইরফান খান।

চলতি বছরে হুট করে জানা যায় জনপ্রিয় এই অভিনেতা ক্যানসারে আক্রান্ত। যা শোনার পর থেকে উদ্বিগ্ন হয়ে পড়েন তার ভক্তরা। তবে সেই উদ্বিগ্ন ভক্তদের জন্যই এবার সুখবর বয়ে নিয়ে আসছেন ‘ডুব’ খ্যাত এই তারকা অভিনেতা।

সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমের সূত্রে জানা গেছে, খুব শিগগিরই মুম্বাই ফিরছেন ইরফান খান। যদিও তিনি পুরোপুরি ভাবে এখনও সুস্থ না। অনেকদিন যাবতই উন্নত চিকিৎসার জন্য যুক্তরাজ্যে অবস্থান করছেন তিনি। এবার সেই চিকিৎসা থেকে বিরতি নিয়ে প্রিয় শহর মুম্বাইয়ে ফিরবেন তিনি।

তবে তিনি যে শুধুমাত্র মুম্বাইয়ে ফিরছেন তা নয়, সেই সাথে আবারো অভিনয়ে ফিরবেন এ অভিনেতা। ডিসেম্বরের প্রথম সপ্তাহ থেকে শুরু হবে তার পরবর্তী সিনেমা ‘হিন্দি মিডিয়াম টু’-এর শুটিং। সেটার জন্যই মূলত তার এই ফিরে আসা।

‘হিন্দি মিডিয়াম’ সিনেমার নির্মাতারা যুক্তরাজ্যে ইরফানের সঙ্গে দেখা করেছিলেন। সেখানে তারা সিক্যুয়েলের চিত্রনাট্য নিয়ে ইরফানের সঙ্গে কথা বলেন। আলোচনার পর নির্মাতাদের সম্মতি দিয়েছেন এ অভিনেতা।

২০১৭ সালে মুক্তি পায় ‘হিন্দি মিডিয়াম’ সিনেমাটি। সকেত চৌধুরী পরিচালিত সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন ইরফান ও সাবা কামার। এবার এর সিক্যুয়ালে তুলে ধরা হবে প্রথম সিনেমার দশ বছর পরের গল্প।

#বাংলাটপনিউজ/আরিফ