হাবিবের পক্ষে প্রধানমন্ত্রীর কাছে সুপারিশ করবেন এড. লুৎফুর রহমান

0
27

সিলেট প্রতিনিধি : প্রার্থী পরিবর্তনের দাবী উঠেছে সিলেট-৩ আসন (দক্ষিণ সুরমা-ফেঞ্চুগঞ্জ-বালাগঞ্জ) উপজেলার সর্বত্র, আগামী জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৩ আসনে দলীয় প্রার্থী বদলের দাবি জানিয়েছেন স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

শনিবার (২৭অক্টোবর) দুপুরে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা যুক্তরাজ্য আওয়ামী লীগের ত্রাণ ও সমাজসেবা বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হাবিবের সমর্থনে মিছিল ও সমাবেশ করেন। তারা আগামী জাতীয় নির্বাচনে এ আসনটি (দক্ষিণ সুরমা-ফেঞ্চুগঞ্জ-বালাগঞ্জ) থেকে হাবিবুর রহমানকে দলীয় মনোনয়ন দেয়ারও আহ্বান জানান। বর্তমানে ওই আসনটির সংসদ সদস্য সদস্য জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস।

শনিবার দক্ষিণ সুরমার রেলগেইট পয়েন্ট থেকে হাবিবুর রহমান হাবিবের সমর্থনে বিশাল মিছিল বের করেন স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। প্রায় হাজার কয়েক মানুষের অংশগ্রহণে মিছিলটি কদমতলী মুক্তিযোদ্ধা চত্বর এলাকায় গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমান বলেন, বর্তমান সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস এলাকার উন্নয়ন করতে পারেননি। তাই এই এলাকার মানুষ পরিবর্তন চায়। এলাকায় উন্নয়ন না হওয়ায় মানুষ হাবিবুর রহমান হাবিবকে আগামী নির্বাচনে নৌকার প্রার্থী হিসেবে দেখতে চাইছে।’তিনি ঢাকায় গিয়ে হাবিবের পক্ষে প্রধানমন্ত্রীর কাছে সুপারিশ করবেন বলেও মন্তব্য করেন।

সভাপতির বক্তৃতায় দলীয় মনোনয়ন প্রত্যাশী আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান হাবিব বলেন, দলীয় মনোনয়ন পেলে নৌকা প্রতীকের বিজয়ের মাধ্যমে তিনি আসনটি শেখ হাসিনাকে উপহার দেবেন। উন্নয়নের স্বার্থে এলাকার লোকজনকে তার সাথে থাকার আহ্বান জানান হাবিব।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পাদক হাজী রইছ আলী, জেলা পরিষদ সদস্য মতিউর রহমান মতি প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here