চাঁপাইনবাবগঞ্জে যুব মহিলালীগের উদ্যোগে উন্নয়নের লিফলেট বিতরণ

0
25

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ চাঁপাইনবাবগঞ্জ জেলাসহ সারাদেশে বর্তমান সরকারের উন্নয়নের বিবরণ তুলে ধরে জন সাধারণ মাঝে ও শিক্ষার্থীদের মাঝে লিফলেট বিতরণ করেছে চাঁপাইনবাবগঞ্জ জেলা যুব মহিলা লীগ। রবিবার সকালে চাঁপাইনবাবগঞ্জ জেলা আইনজীবী সমিতি ভবন চত্বরে আদালতে আসা বিচার প্রার্থী, জনসাধারণ নারী-পুরুষের মাঝে ও নবাবগঞ্জ সরকারি মহিলা কলেজের শিক্ষার্থীদের মাঝে চাঁপাইনবাবগঞ্জের উন্নয়নের চিত্র ও সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড বিষয়ে লিখিত এই লিফলেট বিতরণ করা হয়।

লিফলেট বিতরণকালে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাড. জোবদুল হক, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন ডলার, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান, জেলা যুব মহিলা লীগের সভাপতি আলহাজ্ব এ্যাড. ইয়াসমিন সুলতানা রুমা, সাধারণ সম্পাদক শান্তনা হক শান্তা, সাংগঠনিক সম্পাদক আলো খাতুন, আইন বিষয়ক সম্পাদক রেহেনা ইয়াসমিন বিথি, তথ্য-প্রযুক্তি বিষয়ক সম্পাদক এ্যাড. ইয়াসমিন আরা খুশি, পৌর যুব মহিলালীগের সভাপতি জুঁই আক্তার, যুব মহিলালীগ নেত্রী তাসলিমাসহ যুব মহিলালীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত নেতৃবৃন্দ লিফলেট বিতরনের পাশাপাশি জনসাধারণ ও শিক্ষার্থীদের সাথে সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড বিষয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ তথ্য উপস্থাপন করে আলোচনা করেন। নেতৃবৃন্দরা আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারো নৌকায় ভোট দিয়ে আওয়ামীলীগ সরকারকে ক্ষমতায় নিয়ে আসার আহ্বান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here