ব্যক্তিগত ভূমিতে মহাশ্মশানের নামে ভিত্তি প্রস্তর স্থাপনের প্রতিবাদ !

0
29

সবিনয়ের সাথে জানাচ্ছি যে, নি¤েœাক্ত তফসিলে গত ২৬/১০/২০১৮ইং শুক্রবার সন্ধ্যা প্রায় সাড়ে ৭টায় শাকপুরা গ্রামে বড়–য়ার টেকের পাকা রাস্তার পাশে ভূমি মালিকের অবর্তমানে ’শাকপুরা’র কতিপয় বড়–য়া স্বার্থান্বেষী ব্যক্তির পরিচালনায় চট্টগ্রাম ৮নং আসনের উক্ত মাননীয় সাংসদকে দিয়ে ’শাকপুরা মহাশশ্মান’ (বড়–য়াদের) নামে ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।

ইতোপূর্বেও এধরণের অনধিকার চর্চা করাতে নি¤œ স্বাক্ষরকারী এবং প্রতিপক্ষ পরস্পর বিজ্ঞ বোয়ালখালী সহ: জজ আদালত,পটিয়া, চট্টগ্রাম এজলাসে মামলা বিচারাধীন রয়েছে। মামলা নং ৭২/২০১৩ তাং ১০/০৪/২০১৩ইং এবং ১১৮/২০১৩তাং ০৬/০৬/২০১৩ইং। ব্যক্তিগত মালিকানা সম্পত্তিতে এহেন কর্ম অনধিকার চর্চার সামিল।

নি¤œ স্বাক্ষরকারী ৭৩বছর বয়সে বৃদ্ধজনিত শারীরিক দূর্বলতা হেতু খবরী কাগজের মাধ্যমে অনধিকার চর্চার আপত্তি ও প্রতিবাদ জানাচ্ছি। তফসিল:-বিএস জরিপের খতিয়ান নং ৩৭/৭৬, দাগ নং ৯০/৬০,(বাগান), বিবাদ মান জমির পরিমাণ.১৮শতাংশ।

বর্তমান মালিক স্বপন কুমার বড়–য়া ও তদভ্রাতা রতন বড়–য়া,অঞ্জন কুমার বড়–য়া, পিং-মৃত:প্রিয়দর্র্শী বড়–য়া, পিতামহ মৃত বিপিন চন্দ্র বড়ুয়া (ওয়ারিশন সনদ নং৫৫১৩ তাং২৩/১২/২০১৭ইং,শাকপুরা ইউপি), গ্রাম: মধ্যশাকপুরা,ডাক ও মৌজা-শাকপুরা, থানা-বোয়ালখালী, চট্টগ্রাম।

স্বপন কুমার বড়–য়া
২০ গ্রীণল্যাজ, ব্যাংকহিল কলোণী, হেমসেনলেন, চট্টগ্রাম ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here