শরীয়তপুরবাসী নাহিম রাজ্জাকের মাঝে আব্দুর রাজ্জাককে খুঁজে পাবেন -তোফায়েল

0
26

শরীয়তপুর প্রতিনিধিঃ মঙ্গলবার দুপুরে ডামুড্যা পূর্বমাদারীপুর কলেজ মাঠে আলহাজ্ব আব্দুর রাজ্জাক টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ভিত্তি প্রস্তর স্থাপন, ডামুড্যা পৌরসভা “ক” শ্রেণীতে উন্নিত করণ সহ ৩তলা ভবন উদ্বোধন, ডামুড্যা উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স উদ্বোধন ও পূর্বমাদারীপুর কলেজ সরকারি করণ উপলক্ষে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বানিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ বলেন, নাহিম রাজ্জাকের মাঝে শরীয়তপুরবাসী জননেতা আব্দুর রাজ্জাককে খুঁজে পাবেন।

তিনি বলেন, রাজনীতিতে আজ আমার যে অবস্থান তার পিছনে রাজ্জাক ভাইয়ের অনেক অবদান। আমার মা রাজ্জাক ভাইকেও তার ছেলেম মতো ভাবতেন। আমার গালে একটা চুমো দিলে রাজ্জাক ভাইকেও একটা চুমো দিতেন। আমার জীবনে অনেক ঐতিহাসীক ঘটনা আছে রাজ্জাক ভাইর সাথে। নাহিম রাজ্জাকের মাঝে রাজ্জাক ভাইর সকল গুন দেখতে পাই। আমি বিভিন্ন সময় কোর্ট-স্যুট পরতাম। রাজ্জাক ভাইকে কখনও কোট-স্যুট পরতে দেখিনি। রাজ্জাক ভাই সকল সময় পাঞ্জাবী-পাজামা পরতেন। নাহিম রাজ্জাকও পাঞ্চাবী-পাজামা পরে।


তিনি উপস্থিত জনতার উদ্দেশ্যে বলেন, আব্দুর রাজ্জাক ছিলেন আধুনিক শরীয়তপুরের রূপকার। রাজ্জাক ভাই যে সকল কাজ করে যেতে পারেনি নাহিম রাজ্জাক এমপি হওয়ার পর রাজ্জাক ভাইয়ের অনেক অসমাপ্ত কাজ সমাপ্ত করেছে। নাহিমের নির্বাচনী এলাকায় অনেক উন্নয়ণ করেছে। যে সকল উন্নয়ন কাজ অসমাপ্ত রয়েছে নাহিম তা সমাপ্ত করবে। নাহিম তোমার জন্য রইল আমার দোয়া। এ সমাবেশে এর চাইতে বেশি কিছু বলতে পারব না।

এ সময় তিনি আরও বলেন, আগামী ১ নভেম্বর যুক্তফ্রন্টের সাথে সংলাপ হবে। তবে সংবিধান অনুযায়ীই নির্বাচন হবে। যেমন ভারতে হয়, পৃথিবীর বিভিন্ন দেশে হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধিনেই বাংলাদেশে নির্বাচন হবে। বিএনপি একটি নেতা বিহীন দল। দলের প্রধান হাজতে আছে।

সুধী সমাবেশে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক কাজী আবু তাহের। সমাবেশে শুভেচ্ছা বক্তব্য রাখেন পূর্ব মাদারীপুর কলেজের অধ্যক্ষ্য জরিরুল ইসলাম। বক্তব্য রাখেন শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক এমপি, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অনল কুমার দে, পুলিশ সুপার আব্দুল মোমেন।

এ সময় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীসহ বিভিন্ন ইপি চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন আব্দুর রহমান বাবলু শিকদার। সমাবেশ থেকে কৃর্তি শিক্ষার্থীদের মাঝে মার্কেন্টাইল ব্যাংক আব্দুল জলিল শিক্ষাবৃত্তি প্রদান করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here