২ নভেম্বর বি. চৌধুরীর সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক

0
15

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগকে দেওয়া বিকল্পধারার বৈঠকে বসার প্রস্তাবে এবার সারা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার (২ নভেম্বর) গণভবনে বিকল্পধারার প্রেসিডেন্ট একিউএম বদরুদ্দোজা চৌধুরীর সঙ্গে বৈঠকে বসবেন প্রধানমন্ত্রী।

মঙ্গলবার (৩০ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে বি. চৌধুরীর বাসভবনে প্রধানমন্ত্রীর আমন্ত্রণপত্র নিয়ে যান আওয়ামী লীগের প্রচার সম্পাদক হাছান মাহমুদ ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল। বিষয়টি নিশ্চিত করেছেন বি. চৌধুরীর প্রেস সচিব জাহাঙ্গীর আলম।

এর আগে ক্ষমতাসীনদের সঙ্গে সংলাপে বসার আগ্রহ প্রকাশ করে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের কাছে চিঠি দেয় বিকল্পধারা।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টায় প্রেসিডিয়াম সভার সিদ্ধান্ত অনুযায়ী ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য আবদুর রউফ মান্নান ও সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার ওমর ফারুক এ চিঠি নিয়ে যান।

এর আগে মঙ্গলবার বিকালে এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীর সভাপতিত্বে বিকল্পধারার প্রেসিডিয়াম বৈঠক অনুষ্ঠিত হয়। প্রেসিডিয়াম সভায় গৃহীত এক সিদ্ধান্তে প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে সংলাপে বসার আগ্রহ প্রকাশ করা হয় এবং এরই আলোকে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশে চিঠি দেন বি. চৌধুরী।

#বাংলাটপনিউজ/আরিফ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here