হাউফো’র ভাইস-চেয়ারম্যান এ্যাড. শাহিদা রহমান হিউম্যান রাইটস রিভিউ সোসাইটির উপদেষ্টা

0
60

স্টাফ রিপোর্টার: জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির যুগ্ম মহিলা সম্পাদিকা, জাতীয় মহিলা পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদিকা, হাস্য উজ্জ্বল ফোরাম (হাউফো)’র ভাইস-চেয়ারম্যান, সারা দেশের হাস্য উজ্জ্বল আলোকিত মুখ, বিশিষ্ট সমাজ সেবিকা, শিক্ষানুরাগী, দুঃখী মানুষের আশ্রয় স্থল, সদা হাস্যউজ্জ্বল, নারীনেত্রী ও মানবাধিকার কর্মী এ্যাড. শাহিদা রহমান (রিংকু) হিউম্যান রাইটস রিভিউ সোসাইটির কেন্দ্রীয় উপদেষ্টা মনোনীত হয়েছেন।

সম্প্রতি হিউম্যান রাইটস রিভিউ সোসাইটির চেয়ারম্যান এ্যাড. মোহাম্মদ সাঈদুল হক সাঈদ (শাওন) তাঁকে এ পদে মনোনীত করেন। হিউম্যান রাইটস রিভিউ সোসাইটির উপদেষ্টা ও নারীনেত্রী কবি রিতু নুর এ তথ্য নিশ্চিত করেন। এদিকে, সম্প্রতি হিউম্যান রাইটস রিভিউ সোসাইটির চেয়ারম্যান এ্যাড. মোহাম্মদ সাঈদুল হক সাঈদ (শাওন) ও উপদেষ্টা কবি রিতু নুর নতুন উপদেষ্টা এ্যাড. শাহিদা রহমান (রিংকু)’কে গলায় মেডেল পড়িয়ে বরণ করে নেন।


এছাড়াও সম্প্রতি জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী জি.এম কাদের এবং মানবাধিকার কর্মী এ্যাড. শাহিদা রহমান (রিংকু)’র পিতা, দেশ-বিদেশের পরিচিত মুখ ও কোটি কোটি মানুষের হৃদয়ের স্পন্দন সাঈদুর রহমান (সাঈদা বাদী হুজুর) হিউম্যান রাইটস রিভিউ সোসাইটির নতুন উপদেষ্টা এ্যাড. শাহিদা রহমান (রিংকু)’কে উক্ত সংগঠনের কার্ড গলায় পড়িয়ে দেন। এসময় উপদেষ্টা কবি রিতু নুর উপস্থিত ছিলেন।

এ ব্যাপরে এ্যাড. শাহিদা রহমান (রিংকু) বলেন, আমি সারা জীবন মানুষের কল্যাণে কাজ করতে চাই। এ জন্য সকলের দোয়া ও আর্শিবাদ কামনা করছি। অন্যদিকে, সদা হাস্যউজ্জ্বল এ্যাড. শাহিদা রহমান (রিংকু) বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও সেবাবামূলক সংগঠনের সাথে নানান ভাবে জড়তি আছেন।

আর নারীনেত্রী এ্যাড. শাহিদা রহমান (রিংকু)’কে হাস্য উজ্জ্বল ফোরাম (হাউফো)’র চেয়ারম্যান মোঃ আল-আমিন (শাওন) এলএল.বি সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ব্যাপক ভাবে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। এখনও শুভেচ্ছা ও অভিনন্দন জানানো অব্যাহত রয়েছে।