রান মেশিন কোহলির কাছে শোয়েবের আবদার

0
48

সেঞ্চুরির সঙ্গে যেন বন্ধুত্ব রয়েছে বিরাট কোহলির! একের পর এক সেঞ্চুরির করেই চলেছেন ভারতীয় দলের অধিনায়ক। সেই সঙ্গে জায়গা করে নিচ্ছেন রেকর্ড বুকে। তাই তো কোহলির খেলায় মুগ্ধ হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে টুইট করেছেন পাকিস্তানের কিংবদন্তি সাবেক পেসার শোয়েব আখতার।

টুইটে এক বার্তায়, টানা সেঞ্চুরির কথা উল্লেখ করে কোহলিকে ‘রান মেশিন’ উপাধি দিয়েছেন শোয়েব। সেই সঙ্গে আরও একটি চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন তিনি। কোহলিকে লক্ষ্য দিয়েছেন ১২০টি সেঞ্চুরির! তবে শোয়েব আসলে ভারতীয় এই ব্যাটসম্যানের কাছ থেকে ১২০টি সেঞ্চুরি দেখার প্রত্যয় জ্ঞাপন করেছেন।

পাকিস্তানের কিংবদন্তির এই প্রত্যাশা পূরণ করতে পারলে, কোহলি শুধু শচীন টেন্ডুলকারকেই ছাড়িয়ে যাবেন না, নিজেকে নিয়ে যাবেন অনন্য উচ্চতায়। কোহলির বর্তমান পারফরম্যান্স বলছে, এভাবে খেলতে থাকলে ১২০টি সেঞ্চুরি করা তার জন্য অসম্ভব কিছু নয়। আর শোয়েবের এমন প্রত্যাশায় একটু হলেও কোহলির আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে।

ক্রিকেট ইতিহাসে ১০০টি সেঞ্চুরি করা একমাত্র ক্রিকেটার কোহলির স্বদেশি কিংবদন্তি তারকা টেন্ডুলকারের। শোয়েবের আবদারে সেঞ্চুরির ফুলঝুরি ফোটালে খুব শীঘ্রই শচীনকে ছাড়িয়ে যেতে পারবেন কোহলি!

#বাংলাটপনিউজ/আরিফ