অনুষদীয় স্বর্ণ পদক পেলেন বেরোবির চার শিক্ষার্থী

0
24

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) চার কৃতি শিক্ষার্থী পেলেন অনুষদীয় স্বর্ণ পদক।আজ বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়া প্রাঙ্গনে স্বর্ণ পদক প্রদান অনুষ্ঠানে চার কৃতি শিক্ষার্থীর হাতে পদক তুুলে দেন বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. গাজী মাজহারুল আনোয়ার। বিজ্ঞান অনুষদের চারটি বিভাগের সর্বোচ্চ ফলাফল ধারী কৃতি শিক্ষার্থীদের এ পদক দেওয়া হয়।

পদকপ্রাপ্ত শিক্ষার্থীরা হলেন, গণিত বিভাগের ২০০৮-০৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মিঠুন দাস, একই বিভাগের ২০০৯-১০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী খোরশেদা আখতার, রসায়ন বিভাগের ২০১০-১১ শিক্ষবর্ষের শিক্ষার্থী জসিম উদ্দিন ও একই বিভাগের ২০১১-১২ শিক্ষাবর্ষের শিক্ষার্থী খাদিজা আখতার খুশি।

উক্ত অনুষ্ঠানে বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. গাজী মাজহারুল আনোয়ারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে ছিলেন কলা অনুষদের ডিন অধ্যাপক ড. পরিমল চন্দ্র বর্মন এবং প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. ফরিদ উল ইসলাম। ডিন এ্যাওয়ার্ডের পাশাপাশি বিজ্ঞান বিভাগে ভালো ফলাফলের জন্য অনুষ্ঠানে আর ও ১১ শিক্ষার্থীকে অনুষদীয় স্মারক প্রদান করা হয়।

অনুষদীয় স্মারক প্রাপ্তরা হলেন, গণিত বিভাগের শিক্ষার্থী মিঠুন দাস, রিপন কুমার মন্ডল, কামরুল হাসান, খোরশেদা আখতার, পরিসংখ্যান বিভাগের শিক্ষার্থী শাহজাদা মিয়া, লুবনা ইয়াছিন, এনামুল হক, পদার্থ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী রুমানা আফরোজ, ওসমান গনি এবং রসায়ন বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী জসিম উদ্দিন ও খাদিজা আখতার খুশি। এছাড়াও,অনুষ্ঠান শেষে অনুষদের শিক্ষার্থীদের অংশগ্রহনে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here