তৃতীয় সপ্তাহে সারাদেশের ৫০টি সিনেমা হলে চলছে ‘দেবী

0
26

হুমায়ূন আহমেদের জনপ্রিয় উপন্যাস ‘দেবী’ অবলম্বনে নির্মিত সিনেমাটি ১৯ অক্টোবর মুক্তি পেয়েছিল ২৮টি সিনেমা হলে। মুক্তির দ্বিতীয় সপ্তাহেও হল বেড়েছিল সিনেমাটির। আজ থেকে ছবিটির তৃতীয় সপ্তাহে পা রাখলো।

নানা আলোচনা সমালোচনার মধ্য দিয়ে ‘দেবী’ সিনেমাটি দেখার প্রতি দর্শকের আগ্রহ বেড়েই চলেছে। তাই তৃতীয় সপ্তাহে এসে সারাদেশে ৫০টি সিনেমা চলছে ‘দেবী’। ঢাকায়- ‘স্টার সিনেপ্লেক্স’, ‘ব্লকবাস্টার’, ‘বলাকা’, ‘শ্যামলী’, ‘মধুমিতা’হলে এই সপ্তাহেও চলবে সিনেমাটি।

ছবিটির প্রযোজক ও অভিনেত্রী জয়া আহসান বলেন, ‘প্রথম সপ্তাহে ২৮, দ্বিতীয়তে ৩৫-এর পর এবার ৫০টি হল পেল ‘দেবী’। আমি চাই এভাবেই ছবিটি ছড়িয়ে পড়ুক সারাদেশে।’

ঢাকার বাইরে সাভারের ‘সেনা’, চট্টগ্রামের ‘আলমাস’, বরিশালের ‘অভিরুচি’, ময়মনসিংহের ‘ছায়াবানী’, সান্তাহারের ‘পূর্বাশা’, খুলনার ‘লিবার্টি’, যশোরের ‘মনিহার’, খুলনার ‘শঙ্খ’,দিনাজপুরের ‘মডার্ন’, পাবনার ‘রূপকথা’,বগুড়ার ‘সোনিয়া’ ফরিদপুরের ‘বনলতা’, দয়ারামপুরের ‘গ্যারিসন’ জয়পুরহাটের ‘পৃথিবী’, কুলিয়ারচরের ‘রাজ’ রংপুরের ‘শাপলা’ সহ মোট ৫০ হলে চলছে ‘দেবী’।

এই ছবিতে মিসির আলি চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী আর রানু চরিত্রে দেখা যাচ্ছে জয়া আহসানকে।আরও অভিনয় করেছেন অনিমেষ আইচ, ইরেশ যাকের, শবনম ফারিয়া প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here