রাবির কর্মচারীর ছেলেসহ দুই ছিনতাইকারী আটক

0
22

রাবি প্রতিনিধি: টাকার বিনিময়ে ছিনতাইকৃত মোবাইল ফিরিয়ে দেয়ার সময় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক কর্মচারীর ছেলেসহ দুই ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। গতকাল শনিবার রাতে নগরীর টিকাপাড়া গোরস্থান এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতদের একজন বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের কর্মচারী ওমর ফারুকের ছেলে প্রিন্স (১৬) এবং অপরজন নগরীর সাগরপাড়া এলাকার মীর জাহানের ছেলে মমিনুল (২১)। ছিনতাইয়ের শিকার তাসফিক আল তৌহিদ আরবী বিভাগের শিক্ষার্থী ও রাবি শাখা ছাত্রলীগের আরবী বিভাগের সভাপতি।

ভূক্তভোগী ও ছাত্রলীগ সূত্রে জানা যায়, গত শনিবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের জুবেরী ভবনের সামনে দিয়ে যাচ্ছিলেন তাসফীক আল তৌহিদ। এ সময় কয়েকজন তার কাছে ইবলিশ চত্বর কোন দিকে তা জানতে চায়। উত্তর দিতে গেলে দুজন তৌহিদের গলায় ও কোমরে ছুরি ধরে মোবাইল ও মানিব্যাগ কেড়ে নেয়। যত টাকা লাগে দিবে বলে ছিনতাইকারীদের ফোনটা ফেরত দিতে অনুরোধ করে তৌহিদ। ছিনতাইকারীরা তৌহিদকে আধঘণ্টা পর ফোন দিতে বলে।

তৌহিদ এরইমধ্যে বিষয়টি ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ আহমেদ, রেজাউল করিম রাজু ও পুলিশকে জানায়। ছিনতাইকারীরা নগরীর টিকাপাড়া গোরস্থানের কাছে টাকা নিয়ে যেতে বললে তৌহিদ ও তার বন্ধু রুবেল টাকা নিয়ে যায়। এসময় সাদা পোশাকে পুলিশ সেখানে যায় এবং টাকা দেয়ার সময় পুলিশ দুই ছিনতাইকারীকে আটক করে।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন বলেন, ছিনতাইয়ের ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here