লালমনিরহাটে শ্বশুরবাড়িতে জামাইয়ের ঝুলন্ত লাশ !

0
23

লালমনিরহাট প্রতিনিধি ঃ লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় গলায় দড়ি দিয়ে শ্বশুড় বাড়িতে আল আমিন ইসলাম শুভ (২৫) নামে জামাইয়ের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বিকালে ওই উপজেলার তুষভান্ডার ইউনিয়নের মহিলা কলেজের পাশ্বে শ্বশুড় বাড়ির একটি ঘর থেকে তার লাশ উদ্ধার করে। আল আমিন ইসলাম (গৌরঙ্গ ব্যর্নাজী ‘নব মুসলিম’) কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী গ্রামের ললীত ব্যর্নাজীর ছেলে। আল আমিন ইসলাম শুভ (নব-মুসলিম) শ্বশুরবাড়িতে ঘরজামাই হিসেবে বসবাস করতেন ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, তুষভান্ডার ইউনিয়নের আব্দুল্লাহ (বানিয়া) ছোট মেয়ে আফসানা আক্তার মনি’র সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে আল আমিন ইসলামের। তারা দু’জনেই ঢাকায় একটি গার্মেন্টস চাকুরী করতেন। প্রেমের সম্পর্ক জের ধরে গত ১৪ এপ্রিল তারা দুজনেই বিয়ে করতে ঢাকায় একটি কাজি অফিসে যায়। সেখানে তার নাম গৌরঙ্গ বার্ণাজী থেকে বদল করে আল আমিন ইসলাম শুভ রেখে তাদের বিয়ে হয়। বিয়ে হওয়ার পর আল আমিনের গ্রামের বাড়ি কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী গ্রামে গেলে তাদের পরিবার কেউ মেনে নেন না। পরে তারা সেখান থেকে চলে আসে মামার বাড়িতে। সেখানেও ঠাই হয়নি। এর পর থকে আল আমিন ঘর জামাই হিসাবে বসবাস শুরু করেন শ্বশুড় বাড়িতে।

রোববার (৪ নভেম্বর) বিকেলে আল আমিনের স্ত্রী মনি তাকে বাড়িতে রেখে তার বড় বোনের বাড়িতে যায়। এ কারনে স্ত্রীর সাথে সাথেই অভিমান করে আল আমিন। ওই দিন বিকেল ৫টার দিকে তার ফেইসবুক এম.এস.আই শুভ নামের এই আইডিতে পোস্ট দেয়। সেখানে লেখা থাকে সারা জীবনের জন্য চলে যাচ্ছি। সবাইকে ছেড়ে। দোয়া করিয়েন সবাই।

মঙ্গলবার সকালে তার ঘর থেকে পঁচা গন্ধ ছড়ালে এলাকার কয়কজন মিলে দরজা ভেঙ্গে দেখতে পায় তার ঝুলন্ত লাশ। পরে পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে এসে আলামিনের লাশটি উদ্ধার করে মর্গে পাঠান। কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মকবুল হোসেন জানান, খবর পেয়ে আল আমিনের লাশটি উদ্ধার করে লালমনিরহাট মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করা হবে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here