মরহুম আখতারুজ্জামান চৌধুরী বাবুর মৃত্যু বাষিকী পালিত

0
31

ইউনাইটেড কমাশিয়াল ব্যাংক লিমিটেড আঞ্চলিক কার্যালয়ের উদ্যোগে ব্যাংকের উদ্যোক্তা পরিচালক ও সাবেক চেয়ারম্যান, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রামের অবিসংবাদিত গণমানুষের নেতা মরহুম আখতারুজ্জামান চৌধুরী বাবু’র ষষ্ঠ মৃত্যু বার্ষিকী উপলক্ষে গত ৪ঠা নভেম্বর খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।

উক্ত দোয়া মাহফিলে চট্টগ্রাম অঞ্চলের রিজিওনাল হেড-২ জনাব মোসলেহ্ উদ্দীন মনসুর এর সঞ্চালনায় প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের নিবাহী কমিটির চেয়ারম্যান মরহুম আখতারুজ্জামান চৌধুরী বাবু’র সুযোগ্য সন্তান জনাব আনিসুজ্জান চৌধুরী রণি । আরো উপস্থিত ছিলেন ব্যাংকের সম্মানিত ডিরেক্টর জনাব আসিফুজ্জামান চৌধুরী জেমি ও জনাব বজল আহমদ ।

ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব ফেরদৌস আলম মরহুমের মাগফেরাত কামনা ও শোক প্রস্তাব করে স্বাগত বক্তব্য দেন। চট্টগ্রাম অঞ্চলের জোনাল ইনচাজ জনাব আশরাফ উদ্দীন চৌধুরী সিজার মরহুমের স্মৃতিচারন করে বক্তব্য রাখেন এবং মরহুমের আতœার মাগফেরাত কামনা করেন । উক্ত দোয়া মাহফিলে চট্টগ্রাম অঞ্চলের শাখা প্রধানগন উপস্থিত ছিলেন ।

পরিশেষে মুসাফিরখানা জামে মসজিদের খতিব দোয়া মাহফিল পরিচালনা করেন এবং মরহুমের আতœার মাগফেরাত এবং ঊনার পরিবারের সকল সদস্যদের সু-স্বা¯হ্য ও সুন্দর জীবন ও ব্যাংকের সর্বাঙ্গীন উন্নতি কামনা করে মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয় ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here