বিশিষ্ট রাজনীতিবিদ মরহুম সুলতানুল ইসলাম মনি উকিলের ৮ম মৃত্যু বার্ষিকী পালিত

0
27

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ বিশিষ্ট আইনজীবি ও রাজনীতিবিদ, জেলা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি, বিশিষ্ট সমাজ সেবক জনমানুষের প্রাণের নেতা সুলতানুল ইসলাম মনি উকিলের ৮ম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। মরহুমের ৮ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে সকালে মরহুমের বাসভবনে কোরানখানী ও শহরের ফকিরপাড়া গোরস্থানে কবর জেয়ারত করেন পরিবারের সদস্যরা, বিএনপি নেতৃবৃন্দ, সাধারণ মানুষ ও মরহুমের শুভাকাঙ্খিরা।

মনি উকিল স্মৃতি পরিষদের আয়োজনে এই উপলক্ষে সোমবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ ক্লাব মিলনায়তনে আলোচনা সভা হয়। সভায় সভাপতিত্ব করেন মনি উকিল স্মৃতি পরিষদের আহবায়ক জেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক গোলাম জাকারিয়া।

এ.এফ.এম সুলতানুল ইসলাম মনি উকিলের রাজনৈতিক ও সামাজিকসহ বিভিন্ন দিক তুলে এবং স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সাবেক সভাপতি মো. আব্দুল ওয়াহেদ, সিনিয়র আইনজীবি সোলায়মান বিশু, সাপ্তাহিক সোনামসজিদের সম্পাদক মোহা. জোনাব আলী, তৌহিদ আহমেদ, এ্যাড. এসাহাক, এ্যাড. মোল্লা হাসান শরিফ মনি, মবিনূর রহমান মবিনসহ অন্যরা। শেষে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।

বিএনপি নেতা আব্দুল ওয়াহেদ বলেন, মরহুম সুলতানুল ইসলাম মনি উকিল চাঁপাইনবাবগঞ্জের মাটি ও মানুষের নেতা ছিলেন। তাঁর রাজনৈতিক জীবনের আদর্শগুলো লালন করার জন্য জেলার বিএনপি ও অংগ সংগঠনের নেতা-কর্মীদের প্রতি আহবান জানান বক্তারা।

এসময় জেলা, উপজেলা ও পৌর বিএনপি এবং অংগ সংগঠনের বিভিন্নস্তরের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।