কুচক্রী মহল আমার বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র করছে: মোস্তফা আল মাহমুদ

0
38

নিজস্ব প্রতিবেদক: জামালপুর-২ (ইসলামপুর) আসনের জাতীয় পার্টির এমপি প্রার্থী ও ইসলামপুর উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক মোস্তফা আল মাহমুদের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র করছে কুচক্রী মহল। তাঁর জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে প্রতিপক্ষরা এই ষড়যন্ত্র করছে বলে মনে করেন জাতীয় পার্টির নেতা-কর্মী ছাড়াও ইসলামপুরের সাধারণ মানুষ।

সম্প্রতি ঢাকার একটি সাংবাদিক সংগঠনে গিয়ে মোস্তফা আল মাহমুদের স্ত্রী নুজহাতুন নেছা অভিযোগ তোলেন। সে অভিযোগে মোস্তফা আল মাহমুদের মনোনয়ন বাতিলের দাবি জানিয়ে স্ত্রী নুজহাতুন নেছা বলেন, স্ত্রী, ছেলে-মেয়েদের ভরণ-পোষণ না দিয়ে কি করে একজন ব্যক্তি এমপি হওয়ার স্বপ্ন দেখে? যিনি নিজের স্ত্রী-সন্তানদের খোঁজ রাখেন না, সংসদ সদস্য হলে কিভাবে এলাকার মানুষের খোঁজ খবর রাখবেন? এ নিয়ে ইসলামপুর এলাকায় নেতাকর্মী ও জন সাধারণের মধ্যে ক্ষোভ বিরাজ করছে।

এ ব্যাপারে জাতীয় পার্টির ইসলামপুর উপজেলার কয়েকজন নেতা-কর্মী ও সমর্থক জানান, ইসলামপুর উপজেলা জাতীয় পার্টির আহবায়ক জননেতা শিল্পপতি মোস্তফা আল মাহমুদ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ইসলামপুর আসনে শক্তিশালী প্রার্থী। জননেতা মোস্তফা আল মাহমুদ এই আসনের সর্বস্তরের মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন।

সর্বশ্রেণির মানুষের কাছে গ্রহণযোগ্য এই নেতার ব্যাপক জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়েছে প্রতিপক্ষের একাধিক চক্র। চক্রটি তাকে নানাভাবে শায়েস্তা করতে মাঠে সক্রিয়। রাজনৈতিক, সামাজিক ও ব্যবসায়ীক সুনাম ক্ষুন্ন করতেও কাজ করছে চক্রটি।

ইসলামপুরের সাধারণ ভোটাররা জানান, সাদা মনের মানুষ মোস্তফা আল মাহমুদ জনপ্রতিনিধি না হলেও সব সময় তিনি এলাকার উন্নয়নে কাজ করছেন। যমুনা-ব্রহ্মপুত্র ভাঙ্গনে নিঃস্ব হাজার হাজার মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছেন। চরাঞ্চলে অন্ধকারে থাকা কয়েকটি গ্রামকে নিজ অর্থায়নে বিদ্যুতের আলোয় আলোকিত করেছেন। জাতীয় পার্টির এই প্রার্থী অবহেলিত ইসলামপুর উপজেলাকে বাংলাদেশের মধ্যে মডেল উপজেলা করার স্বপ্ন দেখছেন।

ইসলামপুর উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্ববায়ক আনোয়ার হোসেন বলেন, সময়মত ষড়যন্ত্রকারীদের দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে।

তবে বিষয়টি নিয়ে ইসলামপুর উপজেলা জাতীয় পার্টির আহবায়ক মোস্তফা আল মাহমুদ জানান, আমি সব সময় ইসলামপুর এর অবহেলিত মানুষের পাশে দাড়িয়েছি। তাদের পাশে থাকার অঙ্গীকার করেছি। আমার নমিনেশন পাওয়া প্রায় সুনিশ্চিত। তাই দেখে কিছু কুচক্রী মহল আমার বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র করছে। ষড়যন্ত্রকারীরা যতই ষড়যন্ত্র করুক না কেন। আমি সব সময় ইসলামপুরের অবহেলিত মানুষের জন্য কাজ করেই যাবো। তাদের পাশে থাকবো।