প্রস্তুত সিলেট স্টেডিয়াম…

0
34

হাফিজুল ইসলাম লস্কর: সবুজ গালিচায় আচ্ছ্রাদিত চির সবুজ ক্রিকেট মাঠ খ্যাত সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম প্রস্তুত টেষ্ট অভিষেক’র পর ওডিআই ক্রিকেটে অভিষেকের। ২২তারিখ থেকে শুরু হওয়া বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার সিরিজের একটি ওডিআই ম্যাচ আয়োজন হবে সিলেটে। ১৪ ডিসেম্বর ম্যাচটি আয়োজিত হবে। আর এই সিরিজের ওডিআই ম্যাচের মধ্য দিয়ে আগামী মাসেই ওয়ানডেতে অভিষিক্ত হবে দেশের নান্দনিক এই ক্রিকেট স্টেডিয়ামটি।

শুধু ওয়ানডে ম্যাচই নয়, বাংলাদেশ সফরের থাকা ওয়েস্ট ইন্ডিজের সাথে ১৭ ডিসেম্বর সিলেটে একটি টি-টোয়েন্টি ম্যাচও খেলবে টাইগার বাহিনী। এ দুই ম্যাচের টিকেটের বিষয়ে এখনও কিছু জানায়নি বিসিবি।

চলতি বছরের ১৮ ফেব্রুয়ারী বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা টি-২০ম্যাচের মাধ্যে দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষিক্ত হয় সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম। আর এই বছরের ৩ নভেম্বর বাংলাদেশ বনাম জিম্বাবুয়ের মধ্যকার টেস্ট ম্যাচ দিয়ে ক্রিকেটের অভিজাত সংস্করণ টেস্টে পা রাখে সিলেট শহরতলির লাক্কাতুরাস্থ এই স্টেডিয়ামটি। আর এখন সম্পুর্ণ প্রস্তুত ১৭ ডিসেম্বরের বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার এক দিবসীয় ক্রিকেট ম্যাচের মাধ্যে দিয়ে ওডিআই অভিষেকের।