স্বামী-স্ত্রীর গোসলের ভিডিও ধারণ করে ওরা

0
40

গোপনে স্বামী-স্ত্রীর গোসলের ভিডিও ধারণ করে চাঁদাদাবির অভিযোগে দুই যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন এক দম্পতি। চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থানায় মামলাটি দায়ের করা হয়। এ ঘটনায় বৃহস্পতিবার (২২ নভেম্বর) অভিযুক্ত সামিউল আলমকে (২৪) গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আসামি সোনামসজিদ বালিয়াদিঘির পূর্বপাড়ার সাবের আলীর ছেলে। অপর আসামি একই এলাকার হুমায়ন আলীর ছেলে আলাল (২৯)। সে এখনও পলাতক রয়েছে।

শিবগঞ্জ থানার ওসি সিকদার মশিউর রহমান জানান, সোনামসজিদ বালিয়াদিঘি গ্রামের এক দম্পতির গোসলের আপত্তিকর ভিডিও গোপনে ধারণ করে চাঁদা দাবি কয়ার দুই জনকে অভিযুক্ত করে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করেন ভুক্তভোগী নারী।

তিনি বলেন, ৮ নভেম্বর ওই দম্পত্তির বাথরুমে গোসলের আপত্তিকর ভিডিও গোপনে ধারণ করে সোনামসজিদ বালিয়াদিঘি এলাকার সামিউল ও আলাল। পরে চাঁদা না দিলে আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, ইউটিউবে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয় অভিযুক্তরা। পরে বৃহস্পতিবার (২২ নভেম্বর) মামলা দায়েরের পর সোনামসজিদ এলাকা ওইদিন রাতেই সামিউল নামে একজনকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে। অপর আসামি পলাতক রয়েছে। তাকে গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।