রাবি কেন্দ্রীয় সাংস্কৃতিক জোটের নতুন কমিটি

0
43

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) কেন্দ্রীয় সাংস্কৃতিক জোটের ১৫ সদস্য বিশিষ্ট নতুন কমিটি (১৩তম কার্যনিবাহী কমিটি) ঘোষণা করা হয়েছে।

নতুন কমিটির সভাপতি-ম-লীর সভাপতির দায়িত্ব পেয়েছেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী ও ড্রামা এসোসিয়েশন’র (রুডা) সাধারণ সম্পাদক সোহেল রানা হিরো। সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের চতুর্থ বিভাগের শিক্ষার্থী ও স্বনন’র কার্যনির্বাহী কমিটির সদস্য তমালিকা বিশ্বাস।

শনিবার বিকেলে সংগঠনের সাবেক সভাপতি ইন্দ্রজিৎ কুমার ও সাধারণ সম্পাদক অন্তর আলী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- সভাপতি ম-লীর সদস্য-১ মো. আজম হোসেন, সভাপতি ম-লীর সদস্য-২ বাপ্পি কুমার ঘোষ, সভাপতি ম-লীর সদস্য-৩ মামুন-অর-রশিদ, সভাপতি ম-লীর সদস্য-৪ অভিজিৎ শীল, সহ-সাধারণ সম্পাদক এম মহিউদ্দিন মানিক, সাংগঠনিক সম্পাদক মো. সুমন ইসলাম, অর্থ সম্পাদক প্রশান্ত কুমার রায়, জনসংযোগ সম্পাদক নাফিস রিমেল, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আশিকুর রহমান, দপ্তর সম্পাদক মেহেদী হাসান, সম্পাদক-১ সাথী আক্তার, সম্পাদক-২ দেওয়ান শারমিলা খানম স্মৃতি ও সম্পাদক-৩ রাম কুমার রাধে।#