বিএনপি’র মনোনয়ন চুড়ান্ত ॥ চাঁপাইনবাবগঞ্জে প্রার্থী-৫জন

0
29

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেয়ার জন্য বিএনপির প্রার্থী চূড়ান্ত করা হয়েছে। চাঁপাইনবাবগঞ্জ জেলার ৩টি সংসদীয় আসনে মোট প্রার্থী ৫জন। বিএনপির মনোনয়ন প্রাপ্তরা হচ্ছেন, সাবেক এমপি অধ্যাপক মো. শাহজাহান মিয়া, সাবেক এমপি হারুনুর রশীদ, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব আমিনুল ইসলাম, বিএনপি নেতা মো. আব্দুল ওয়াহেদ ও বেলাল ই বাকী ইদ্রিসী।

এর মধ্যে চাঁপাইনবাবগঞ্জ- ১ (শিবগঞ্জ) আসনে বিএনপির প্রার্থী মনোনয়ন পেয়েছেন ৫ বারের সাবেক এমপি ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা অধ্যাপক মো. শাহজাহান মিয়া ও বিএনপি বেলাল ই বাকী ইদ্রিসী। চাঁপাইনবাবগঞ্জ ২ আসনে জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব আমিনুল ইসলাম।

চাঁপাইনবাবগঞ্জ-৩ সদর আসনে ২বারের সাবেক এমপি হারুনুর রশীদ ও বিএনপি নেতা ও চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সাবেক সভাপতি মো. আব্দুল ওয়াহেদ।

সোমবার বিকেল সোয়া ৩ টায় গুলশান কার্যালয়ে সংবাদ সম্মেলনে চূড়ান্ত তালিকায় স্থান পাওয়া প্রার্থীদের আনুষ্ঠানিকভাবে প্রার্থী তালিকা প্রকাশ করে। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর নিজের স্বাক্ষর করা মনোনয়নের চিঠি তুলে দেন প্রার্থীদের হাতে।

চাঁপাইনবাবগঞ্জ জেলায় ৩টি সংসদীয় আসনে মোট ৫জনের মনোনয়নের বিষয়টি নিশ্চিত করেন জেলা বিএনপি’র সভাপতি এ্যাড. রফিকুল ইসলাম টিপু।