প্রেমিকের পুরুষাঙ্গ কর্তন করে থানায় হাজির প্রেমিকা

0
31

পরকীয়া প্রেমের জেরে সিরাজগঞ্জের কামারখন্দে প্রেমিকের পুরুষাঙ্গ কর্তন করে নিজেই থানায় ধরা দিল প্রেমিকা। রবিবার (৩ নভেম্বর) রাত সাড়ে ৭টার দিকে উপজেলার বাগবাড়ী খাঁ পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সুত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত উপজেলার বাগবাড়ী গ্রামের মৃত জাবেদ আলীর ছেলে দুলালের (৪৫) সাথে পাশের বাড়ির সাত্তারের স্ত্রী রওশনারা বেগমের (৪৫) পরকীয়া প্রেমের সম্পর্ক চলছিল।

এ নিয়ে এলাকার মাতুব্বরেরা একাধিক বার শালিশও করেছেন। পরিবারের কথা ভেবে পরকীয়া প্রেমের সম্পর্ক বিচ্ছেদ করার জন্য দুলালকে একাধিক বার প্রস্তাব দেয় প্রেমিকা রওশনারা। কিন্তু প্রেমিক দুলাল এ প্রস্তাবে রাজি না হয়ে বার বার হয়রানি করতে থাকে রওশনারাকে।

এক পর্যায়ে পূর্ব পরিকল্পিতভাবে রওশনারার বাড়ির পেছনে বাঁশ ঝাড়ে দুলালকে ডেকে নেয় রওশনারা। সেখানে অনৈতিক কাজে লিপ্ত হওয়ার সময় বটির আঘাতে দুলালের পুরুষাঙ্গ কর্তন করে। পরে সঙ্গে সঙ্গে রওশনারা কাটা পুরুষাঙ্গ ও বটি নিয়ে থানায় হাজির হয়।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল ইসলাম জানান, প্রেমিকের পুরুষাঙ্গ কর্তন করা ওই নারী স্বেচ্ছায় থানায় কর্তন করা পুরুষাঙ্গ ও বটি নিয়ে আসে। তখন তাকে থানা হেফাজতে রেখে ঘটনাস্থল পরিদর্শন করা হয়। এ ঘটনায় দুলালের পরিবারের পক্ষ থেকে মামলার প্রক্রিয়া চলছে এবং প্রেমিকা রওশনারাকে আটক রাখা হয়েছে।

আহত অবস্থায় দুলালকে উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করা হয়।