চাঁপাইনবাবগঞ্জে ৫৩ বিজিবি’র অভিযানে ৩টি ওয়ান স্যুটার পিস্তল উদ্ধার

0
13

চাঁপাইনবাগঞ্জ প্রতিনিধি ॥ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার মাসুদপুর সীমান্ত এলাকার তারাপুর মাঠ থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৩টি ওয়ান স্যুটার পিস্তল উদ্ধার করেছে চাঁপাই নবাবগঞ্জস্থ ৫৩ বিজিবি সদস্যরা।

মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে (বুধবার রাত) অভিযানে নেতৃত্ব দেন রাজশাহী সেক্টর কমান্ডার কর্ণেল মুশফিকুর রহমান মাসুম এবং ৫৩ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল সাজ্জাদ সারোয়ার পিএসসি। মাসুদপুর বিওপির একটি টহল দল নিয়ে এই বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

৫৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল সাজ্জাদ সরোয়ার পিএসসি’র পাঠানো এক প্রেসনোটে জানানো হয়, ৫ ডিসেম্বর বুধবার আনুমানিক রাত ২ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়নের অধীনস্থ সীমান্ত পিলার ৪/৫-১ এস হতে আনুমানিক ৫’শ গজ বাংলাদেশের অভ্যন্তরে মাসুদপুর বিওপি এলাকায় জেলার শিবগঞ্জ থানার তারাপুর মাঠ এলাকায় দুইজন অজ্ঞাত ব্যক্তি একটি অস্ত্রের চালান ভারত হতে বাংলাদেশে আসছে এমন তথ্যের ভিত্তিতে কর্ণেল মুশফিকুর রহমান মাসুম, এবং লেঃ কর্ণেল সাজ্জাদ সারোয়ার পিএসসি’র নেতৃত্বে মাসুদপুর বিওপির একটি টহল দল বিশেষ অভিযান পরিচালনা করে।

এসময় মাঠের একটি পরিত্যাক্ত স্থান থেকে ৩টি ওয়ান সুটার পিস্তল উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৩ লক্ষ টাকা। উদ্ধারকৃত অস্ত্র শিবগঞ্জ সদর থানায় জমা দিয়ে মামলা দায়ের করা হয়েছে।