প্রচারনা চালানোর সময় আওয়ামীলীগ নেতার উপর হামলার ঘটনায় প্রতিবাদ সভা

0
165

আশুলিয়া: আশুলিয়ায় নির্বাচনী প্রচারনার সময় আওয়ামীলীগের এক নেতার মাথা ফাটিয়ে দেওয়ার ঘটনায় প্রতিবাদ সভা করেছেন স্থানীয় নেতাকর্মীরা। শনিবার রাতে আশুলিয়ার ইয়ারপুর এলাকায় নির্বাচনী উঠান বৈঠকে এ প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

এসময় ইয়ারপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মজিবুর রহমান বলেন, সাভারে সাংসদ নির্বাচনে আওয়ামীলীগের জোয়ার তৈরি হয়েছে। আর এ জোয়ারকে বাধা গ্রস্থা করার জন্যই প্রচারনার সময় এক নেতার উপর হামলা চালিয়ে তার মাথা ফাটিয়ে দেওয়া হয়। তিনি এই হামলার ঘটনায় ক্ষোভ প্রকাশ করেন।

উঠান বৈঠকে ইয়ারপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ফারুক ও আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক হালিম মৃধাও ক্ষোভ প্রকাশ করে বলেন, আহত মোশারফ হোসেন মুসা আওয়ামীলীগের একজন সক্রিয় নেতা। তারা ডা. এনামুর রহমানের প্রচারনায় ছিলেন।

অথচ সেখানে যুবলীগ নেতা কবির সরকারের লোকজন মুসার উপর হামলা চালিয়ে তার মাথা ফাটিয়ে দেয়। নির্বাচনী পরিবেশে তাদের সুনাম নষ্ট করার জন্য এ ধরনের ঘটনা ঘটিয়েছে বলেও তারা জানান।

এছাড়াও বর্তমান সাংসদ ও আওয়ামীলীগ প্রার্থী ডা. এনামুর রহমানের স্ত্রী রওশানারা বেগমও তার বক্তব্যে এ ঘটনায় দু:খ প্রকাশ করেন। এসময় ইয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ আহম্মেদ মাষ্টারসহ স্থানীয় আওয়ামীলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ুছিলেন।

উল্লেখ্য, শুক্রবার দুপুরে প্রাচরানার সময় ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য মোশারফ হোসেন মুসার উপর হামলা চালায় থানা যুবলীগের আহ্বায়ক কবির সরকারের লোকজন।

এ ঘটনায় আহতের ভাই বাদী হয়ে ১৪ নেতাকর্মীর নামে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। এছাড়াও এ ঘটনায় পাথালিয়া ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক সুমন পন্ডিত নামের এক যুবলীগ নেতাকে আটক করেছে পুলিশ।