সিলেট পৌছে মাজার জিয়ারতে শেখ হাসিনা

0
71

হাফিজুল ইসলাম লস্কর, সিলেট : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রচারণা শুরু করতে বাংলাদেশ বিমানের ফ্লাইটে সিলেট ওসমানী বিমানবন্দরে এসে পৌছেছেন আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা ও নেতৃবৃন্দ।

শনিবার (২২ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে সিলেট এসে পৌছার কথা থাকলেও ফ্লাইট ডিলে হওয়ার কারণে সকাল ১১টা ০৫ মিনিটে সিলেট এসে পৌছান প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ অন্যান্য নেতৃবৃন্দ।

মহানগর আওয়ামী লীগ নেতা এড. ছালেহ আহমদ সেলিম এবিষয়টি নিশ্চিত করে তিনি বলেন, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা ছাড়াও অর্থ মন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম , বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ সহ আওয়ামী লীগের শীর্ষ নেতারা প্রধানমন্ত্রীর সফর সঙ্গী হয়ে সিলেটে পৌছেছেন।

বেলা সাড়ে ১১টার দিকে দলীয় নেতাকর্মীদের নিয়ে হযরত শাহজালাল (রহ.), হযরত শাহপরান (রহ.) ও গাজী বোরহান উদ্দিন (রহ.) এর মাজার জিয়ারত করেন শেখ হাসিনা।

সিলেট সার্কিট হাউজে দুপুরের খাবার ও বিশ্রাম শেষে বেলা আড়াইটার দিকে নগরীর আলিয়া মাদরাসা মাঠে জনসভায় যোগ দেবেন। এরপর বিকাল সাড়ে ৪টার ফ্লাইটে তিনি ঢাকায় ফিরবেন।