উন্নয়ন অগ্রযাত্রার পক্ষে থাকতেই আওয়ামী লীগে যোগ দিয়েছি : ইনাম চৌধুরী

0
131

সিলেট প্রতিনিধি : আজ শুক্রবার (২১ডিসেম্বর) বিকালে ধোপাদীঘির পাড়স্থ হাফিজ কমপ্লেক্সে পেশাজীবী নেতৃবৃন্দের সাথে সিলেট-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ড. এ কে মোমেনের মতবিনিময় সভায় বক্তব্যকালে বিএনপির ভাইস চেয়ারম্যান ও প্রাইভেটাইজেশন কমিশনের সাবেক চেয়ারম্যান সদ্য আওয়ামী লীগে যোগ দেয়া ইনাম আহমদ চৌধুরী বলেছেন- আওয়ামী লীগে যোগ দেওয়া আমার জীবনের সঠিক সিদ্ধান্তগুলোর মধ্যে একটি। ব্যক্তিগত কোন লাভের উদ্দেশ্যে নয়, মুক্তিযুদ্ধের আদর্শ বুকে লালন করে দেশের উন্নয়ন অগ্রযাত্রার পক্ষে থাকতেই আমার আওয়ামী লীগে যোগ দেয়া।

তিনি আরো বলেন- অনেক চিন্তা ভাবনার পর যখন বুধবার প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার কাছে আওয়ামী লীগে যোগ দেয়ার বিষয়টি জানালাম তখন শেখ হাসিনা খুশী হয়ে গনভবনে ডেকে নিলেন। এত ব্যস্ততার মাঝেও তিনি আমাকে দেড় ঘন্টার মত সময় দিলেন এবং সিলেটসহ সারাদেশের বিভিন্ন উন্নয়ন নিয়ে কথা বললেন।

একই সাথে তিনি তার বক্তব্যে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশের স্বার্থে, উন্নয়নের স্বার্থে সিলেট-১ আসনসহ সারাদেশে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান।

সভায় আরো বক্তব্য রাখেন, সিলেট-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ড. এ কে মোমেন, মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।

পেশাজীবীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি আজিজ আহমদ সেলিম, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল কুদ্দুছ, স্বাধীনতা চিকিৎসক পরিষদ সিলেটের সাধারণ সম্পাদক ডা. এস এ আজিজ, কর আইনজীবী সমিতির সভাপতি মৃত্যুঞ্জয় ধর ভোলা।