বিজয়ের মাসে আপনাদের কাছে আরেকটি বিজয় উপহার চাই-আলহাজ্ব জাহিদ মালেক স্বপন (এমপি)

0
146

মো: শামীম হোসাইন নু’মানী, সাটুরিয়া-মানিকগঞ্জ প্রতিনিধি: আজ মঙ্গলবার ২৫ শে ডিসেম্বর বিকাল ৫.০০ ঘটিকায় সাটুরিয়া পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এক নির্বাচনী সমাবেশে মানিকগঞ্জ-৩ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জনাব আলহাজ্ব জাহিদ মালেক স্বপন বলেছেন, এই বিজয়ের মাসে আপনাদের কাছে একটি বিজয়ে উপহার চাই। সেটি হলো নৌকার বিজয় নিশ্চতকরণ।

তিনি বলেন, আপনারা হয়তো ইতিমধ্যেই বুঝে গেছেন, মুক্তিযুদ্ধের পক্ষের ও উন্নয়নের পক্ষের প্রতীক একটাই আর সেটা হলো নৌকা। দেশ উন্নয়নের অগ্রযাত্রায় বাংলাদেশ আওয়ামীলীগ অপ্রতিরোধ্য। তাই আগামী ৩০ তারিখে আসন্ন নির্বাচনে নৌকা প্রতিকে ভোট দিয়ে আরেকটি জয় ঘরে আনতে হবে।


তিনি আরো বলেন, বিগত সময় গুলোতে আপনারা অবহেলিত সাটুরিয়াকে দেখেছেন। আমি আপনাদের ভোটে নির্বাচিত হয়ে সাটুরিয়ার উন্নয়নে প্রায় তিন হাজার কোটি টাকার কাজ করেছি। এখানকার রাস্তা-ঘাট, ব্রিজ-কার্ভাট হয়েছে। শিক্ষা ব্যবস্থার উন্নয়নে স্কুল কলেজ সংস্কার করেছি। স্বাস্থ্য খাতের উন্নয়নের র্কণেল মালেক মেডিক্যাল কলেজ ও হাসপাতাল ও নাসিং কলেজ প্রতিষ্ঠাসহ অবহেলিত হাসপাতাল গুলোর সেবার মান উন্নয়ন করেছি। আজ সাটুরিয়ার সবত্র উন্নয়নের ছোয়াঁ লেগেছে। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়ী হলে আপনাদেরকে আমি আধুনিক সাটুরিয়া উপহার দিব-ইনশাল্লাহ।


উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ফজলুর রহমানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন স্বাস্থ্য প্রতিমন্ত্রীর, ভগ্নিপতি ড. আক্তার হামিদ, স্বাস্থ্য প্রতিমন্ত্রীর বোন প্রফেসর রুবিনা হামিদ, মানিকগঞ্জ জেলা আও য়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট গোলাম মহিউদ্দিন, সিনিয়র সভাপতি এ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সাংগঠনিক সম্পাদক সুদেব সাহা, সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আফাজ উদ্দিন মাষ্টার, সাটুরিয়া উপজেলা আওয়ামীলীগের সিনিয়ার সহ-সভাপতি মো: আনোয়ার হোসেন খান জ্যোতি প্রমুখ।

শতর্স্ফূত এই নির্বাচনী সভায় উপজেলার প্রতিটি ইউনিয়ন আওয়ামী লীগ, চেয়ারম্যান, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছা সেবকলীগ, শ্রমিকলীগ নৌকা নৌকা মিছিল করে মঞ্চকে কাপিয়ে তুলে।

# মোহাম্মদ নজরুল ইসলাম/ বাংলাটপনিউজ২৪.কম #