নীলফামারী-৪ আসনে বিএনপির প্রার্থী হলেন বেবী নাজনীন !

0
131

নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসনে বিএনপির প্রার্থী হিসেবে কেন্দ্র থেকে ঘোষণা করা হয়েছে কণ্ঠশিল্পী বেবী নাজনীনের নাম। মো. আমজাদ হোসেন সরকারের প্রার্থিতা স্থগিত করার পর দল এই সিদ্ধান্ত নিয়েছে বলে জানিয়েছেন বিএনপির মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান।

সোমবার মো. আমজাদ হোসেনের প্রার্থিতা স্থগিত করেন হাইকোর্টের চেম্বার আদালত। তিনি সৈয়দপুর পৌরসভার মেয়র পদে থেকেই সংসদ নির্বাচনে দাঁড়িয়েছেন এমন অভিযোগে তার বিরুদ্ধে করা এক রিট আবেদনের প্রেক্ষিতে এ সিদ্ধান্ত দেয় আদালত।

এ বিষয়ে বেবী নাজনীনের ছোট ভাই এনাম সরকার মুঠোফোনে জানান, বেবী নাজনীন এখন সুলতান সালাউদ্দিন টুকুর প্রচারণা কাজে টাঙ্গাইলে অবস্থান করছেন।

বেবী নাজনীন কবে নাগাদ নির্বাচনী এলাকায় যাবেন জানতে চাওয়া হলে এনাম বলেন, ‘তার (বেবী নাজনীন) সঙ্গে কথা হয়েছে। এখনও ঢাকার কিছু কাজ বাকি আছে। শেষ সময়ে মনোনয়ন দেওয়া হলো। এখন যদি রিটার্নিং অফিসার প্রতীক বরাদ্দ না দেয় সেক্ষেত্রে আমাদের কিছু করার থাকবে না। মূলত এক অনিশ্চয়তার ভেতরে আছি এখনও। বুধবারের মধ্যে কিছু একটা রেজাল্ট জানা যেতে পারে।’

মঙ্গলবার দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর রিটার্নিং কর্মকর্তা বরাবর এক চিঠিতে বেবী নাজনীনের মনোনয়ন চূড়ান্ত করেন।