আগামী ৩০ ডিসেম্বর ফাইনাল খেলা হবে -সেলিম ওসমান

0
181

মো:সহিদুল ইসলাম শিপু: নারায়ণগঞ্জ-৫ আসনের মহাজোট মনোনিত প্রার্থী একেএম সেলিম ওসমান বলেন, নারায়ণগঞ্জ থেকে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নের কাজ শুরু হবে। আগামী ৩০ ডিসেম্বর ফাইনাল খেলা হবে। এ খেলায় স্বাধীনতার পক্ষের সকল শক্তিকে দলমত ভুলে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য মহাজোট প্রার্থীদের নির্বাচিত করতে হবে। আমি বিএনপি, আওয়ামীলীগের সাথে নির্বাচন করলেও চিটা ধানের সাথে নির্বাচন করবো না। আমি কোন এক্স নৌকার সভাপতির সাথে নির্বাচন করবো না ।

বুধবার (২৬ ডিসেম্বর) বিকেলে বন্দরে গণমিছিল পূর্ব পথসভায় তিনি এসব কথা বলেন। পথ সভায় তিনি আরো বলেন, আমি সারা জীবনে যা পাই নাই তা আমি এখানে পেয়েছি। বন্দর আমার অন্তরের অনেক কাছে। আমি বন্দরবাসীকে ধন্যবাদ জানাই আমাকে ভালবাসা দিয়ে দলমত ভুলে আমার পাশে দাঁড়ানোর জন্য। নির্বাচন উৎসব মূখর পরিবেশে হোক এটা প্রধানমন্ত্রী শেখ হাসিনার মত আমি নিজেও চাই। আমি হামলা মামলায় বিশ^াস করি না। জনগনের ভালবাসাই আমার বড় স¤পদ।

যারা আমার বিরুদ্ধে নির্বাচন করছেন তারা না থাকলে আমরা নির্বাচন করতে আজ এতো মজা করতে পারতাম না। আমি আওয়ামী লীগের না, বিএনপির না, আমি সবার। মহাজোটের প্রার্থী সেলিম ওসমান বলেন, খেলা শুরু হয়েছে। কোয়াটার ফাইনাল খেলা আমরা জিতেছি, সেমি ফাইনাল খেলায়ও আমরা জিতেছি, আসল খেলা হবে ৩০ তারিখ। জয়ী হবো আমরা, ইনশাল্লাহ। সেলিম ওসমান আরো বলেন, নারায়ণগঞ্জে বেকার, গরিব থাকবে না। আমরা একটা সোনার বাংলা গড়ে তুলব।

আমি আইন শৃংঙ্খলা বাহিনীকে বলতে চাই। যাদের আপনারা ধরে রেখেছেন তারা অপরাধী না হলে তাদের ছেড়ে দেন। আমি তাদের নিয়ে ২০১৯ এক সাথে নতুন বছর উদযাপন করবো। পরে কদম রসুল কলেজের সামনে থেকে একটি বিশাল গণমিছিল লাঙল মার্কায় ভোট চেয়ে জয় বাংলা শ্লোগানসহ বন্দরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বন্দর ফেরীঘাটে এসে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন, বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি এম এ রশিদ, জেলা জাতীয় পার্টির আহবায়ক আবু জাহের, পি পি ওয়াজেদ আলী খোকন, ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর সাগর, ২১ নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান, ২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ, ২৩নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান, ২৪নং ওয়ার্ড কাউন্সিলর আফজাল হোসেন, বন্দর থানার সাংগঠনিক স¤পাদক খান মাসুদ, মহানগর ছাত্রলীগের সাধারণ স¤পাদক হাসনাত রহমান বিন্দু, মদনপুর ইউনিয়ন চেয়ারম্যান এম এ সালাম, মুসাপুরের চেয়ারম্যান মাসুম, আওয়ামীলীগের নেতা কাজী জহীর, কাজী শহীদ প্রমূখ।