ঝিনাইদহ-৩ আসনের ঐক্যফ্রন্ট প্রার্থী জামায়াত নেতা ঢাকা থেকে স্ত্রীসহ গ্রেফতার !

0
140

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ২৭টি মামলা মাথায় নিয়ে অবশেষে ঝিনাইদহ-৩ (মহেশপুর-কোটচাঁদপুর) আসনের ঐক্যফ্রন্ট প্রার্থী জামায়াত নেতা অধ্যাপক মতিয়ার রহমান স্ত্রীসহ গ্রেফতার হয়েছেন। বুধবার ভোরে ঢাকার রায়ের বাজার এলাকায় তার মেয়ের বাসা থেকে অধ্যাপক মতিয়ার রহমান ও তার স্ত্রী নাজমা রহমানকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারের কথা স্বীকার করে ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস জানান, মতিয়ার রহমান ও তার স্ত্রীর বিরুদ্ধে নাশকতাসহ অনেকগুলো মামলা রয়েছে। ঝিনাইদহ পুলিশের বিশেষ শাখা থেকে বলা হয়েছে, জেলার মহেশপুর সহ বিভিন্ন থানায় পুলিশের উপর হামলার পরিকল্পনা, আওয়ামীলীগের নির্বাচনী কার্যালয়ে বোমা হামলাসহ ২৭ টি মামলা রয়েছে মতিয়ার রহমানের বিরুদ্ধে।

দীর্ঘ সময় তল্লাসীর পর ঢাকার রায়ের বাজার এলাকায় তার মেয়ের বাড়ি থেকে বুধবার ভোরে স্ত্রীসহ তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে পুলিশ ২ টি ল্যাপটপ ও ৭ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। পুলিশের ভাষ্য এ সব মোবাইল তিনি নাশকতার কাজে সে ব্যবহার করতেন।

তাকে ঝিনাইদহে আনার প্রক্রিয়া চলছে বলেও পুলিশের সুত্রটি জানান। উল্লেখ্য, অধ্যাপক মতিয়ার রহমান ঝিনাইদহ জেলা জামায়াতের আমির ও জীবননগর বিশ্ববিদ্যালয় কলেজের ইংরেজি বিভাগের সাবেক অধ্যাপক ছিলেন।