শরীয়তপুর-২ আসনে নৌকার প্রচারণা স্বরূপ ‘নৌকায় ভোট দিন’ নাটক মঞ্চস্থ

0
28

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনের নশাসন ইউনিয়নে নৌকায় ভোট দিন শিরোনামে একটি নাটক মঞ্চস্থ হয়েছে। নশাসন ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে নশাসন ইউনিয়ন আওয়ামী লীগের ক্রীড়া সম্পাদক আনোয়ার হোসেন লিটন হাওলাদারের সার্বিক সহযোগিতায় সংগীত অনুষ্ঠান ও নাটক মঞ্চস্থ হয়।

মাষ্টার শেখ নুরুল আমিন রতনের রচনা ও নির্দেশনায় মঙ্গলবার রাত ৯টায় ইউনিয়নের নশাসন সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে স্থানীয় শিল্পীবৃন্দ নাটকটি মঞ্চস্থ করে। এর পূর্বে স্থানীয় কন্ঠ শিল্পীরা সংগীত পরিবেশন করেন। স্থানীয় সহ¯্রাধীর নেতাকর্মী, ভোটার ও স্কুল কলেজের শিক্ষার্থী সংগীত অনুষ্ঠান ও নাটক উপভোগ করেন।

স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও অনুষ্ঠানের আয়োজক বৃন্দ জানায়, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে এ মঞ্চ নাটক প্রচার প্রচারনা হিসেবে কাজ করবে। এ নাটকে স্বাধীনতার ইতিহাস, নৌকা প্রতিকের উদ্ভব ও বর্তমান সরকারের উন্নয়ণ সম্বলিত খন্ডচিত্র যোগ করা হয়েছে। নাটক উপভোগ করলেই নৌকা প্রতিকে কেন ভোট দিবে এবং নৌকা প্রতিকে ভোট দিলে কী লাভ হবে ভোটারগণ তার সঠিক জবাব পাবে। এতে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী একেএম এনামুল হক শামীমের নির্বাচনী প্রচারণা হয়ে যাবে।

নাটক উপভোগ করেন নশাসন ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি দবির হোসেন আকন, নশাসন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুল হোসেন দেওয়ান, নশাসন ইউনিয়ন আওয়ামী লীগ ক্রিড়া সম্পাদক লিটন হাওলাদারসহ স্থানীয় সহ¯্রাধীক নারী-পুরুষ, ভোটার ও স্কুল কলেজের শিক্ষার্থী।