চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে ৫২৮০ পিস ইয়াবা উদ্ধারসহ আটক-৩

0
23

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যদের পৃথক অভিযানে ৫ হাজার ২৮০ পিস ইয়াবা উদ্ধার ও ৩ শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটককৃত মাদক ব্যবসায়ীরা হচ্ছে, শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের টেরাপাড়ার মো. আব্দুল লতিফের ছেলে মো. আব্দুল করিম (২১), একই ইউনিয়নের নামোজগন্নাথপুর চার রশিয়াপাড়ার মো. ইসমাইল হোসেনের ছেলে মোঃ আব্দুর রহিম (২৫)

বোগলাউড়ির মো. গিয়াস উদ্দিনের ছেলে মো. আতাউর রহমান (৫৪)। মঙ্গলবার সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জের শবগঞ্জ উপজেলার মনকষা ইউনিয়নের মনাকষা গ্রামের বনকুল মোড় এলাকায় অভিযান চালিয়ে ৩ হাজার ৮৬৩ পিস ইয়াবা উদ্ধার করে। এসময় ২ মাদক ব্যবসায়ীকে আটক করা হয় এবং একই রাতে পৃথক অভিযানে শিবগঞ্জ উপজেলা শ্যামপুর ইউনিয়নের কয়লাদিয়াড় গ্রামের উমরপুরঘাট টোলঘর এলাকায় অভিযান চালিয়ে ১ হাজার ৪১৭ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, মঙ্গলবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার মনকষা ইউনিয়নের মনাকষা গ্রামের বনকুল মোড় এলাকায় অভিযান চালিয়ে ৩ হাজার ৮৬৩ পিস ইয়াবা উদ্ধারসহ শীর্ষ মাদক ব্যবসায়ী মো. আ. করিম ও মোঃ আঃ রহিমকে আটক করা হয়।

এছাড়া একই রাতে শিবগঞ্জ উপজেলা শ্যামপুর ইউনিয়নের কয়লাদিয়াড় গ্রামের উমরপুরঘাট টোলঘর এলাকায় অভিযান চালিয়ে ১ হাজার ৪১৭ পিস ইয়াবা উদ্ধারসহ শীর্ষ মাদক ব্যবসায়ী মো. আতাউর রহমানকে আটক করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, মঙ্গলবার সন্ধ্যায় উদ্ধার হওয়া ৩ হাজার ৮৬৩ পিস ইয়াবার আনুমানিক মূল্য প্রায় ১১ লাখ ৫৮হাজার ৯০০ টাকা এবং মঙ্গলবার রাত ৮টার দিকে উদ্ধার হওয়া ১ হাজার ৪১৭ পিস ইয়াবার আনুমানিক মূল্য প্রায় ৪ লাখ ২৫হাজার ১০০ টাকা।

আটক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা সকলেই মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।