সিলেটে নৌকার সমর্থনে বিশাল গনমিছিল

0
119

হাফিজুল ইসলাম লস্কর, সিলেট : নির্বাচনী আইনুযায়ী ভোটগ্রহণের ৪৮ ঘণ্টা আগ থেকে সব ধরনের প্রচার প্রচারনা বন্ধ রাখার বিধান রয়েছে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থীদের প্রচার-প্রচারণার শেষ দিনে আজ বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) সিলেট-১ আসনে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী ড. এ কে আব্দুল মোমেনকে নিয়ে বিশাল শোডাউন করেছে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ। নির্বাচনী মিছিলটি কোর্ট পয়েন্টে থেকে শুরু হয়ে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে গিয়ে শেষ হয়।

হাজারো কর্মীসমর্থকদের যোগদানের মাধ্যে দিয়ে গনমিছিলটি জনসমুদ্রে পরিনত হয়। গনমিছিল থেকে ‘নৌকা, নৌকা’ শ্লোগানে মুখলিত হয়ে সিলেটের রাজপথ। গনমিছিল পরবর্তী এক নির্বাচনী জনসভা অনুষ্টিত হয়।

মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরানের সভাপতিত্বে এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদের সঞ্চালনায় বক্তব্য রাখেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত, সিলেট-১ আসনে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী ড. এ কে আব্দুল মোমেন। এসময় আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।