হাতীবান্ধায় বিএনপি নেতাকে কুপিয়ে জখমের অভিযোগ

0
57

শাহিনুর ইসলাম প্রান্ত, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ছাত্রলীগের হামলায় বিএনপি আহ্বায়ক আব্দুর রহমান ও তার ভাতিজাকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (২৮ ডিসেম্বর) দুপুরে উপজেলার বড়খাতা খেলার মাঠে এ হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন- উপজেলার বড়খাতা ইউনিয়ন বিএনপির আহ্বায়ক আব্দুর রহমান (৫০) ও তার ভাতিজা লালমনিরহাট-১ (হাতীবান্ধা পাটগ্রাম) আসনের ধানের শীষের প্রার্থী ব্যারিস্টার হাসান রাজিব প্রধানের জুনিয়র অ্যাডভোকেট মেকলেছুর রহমান বাবু (৪০)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিএনপি নেতা আব্দুর রহমান বাড়ি থেকে বের হয়ে বড়খাতা বাজারে যাওয়ার চেষ্টা করলে তাকে রাস্তায় আটকে দেয় কয়কজন ছাত্রলীগের নেতা-কর্মী। পরে তিনি বাজারে যাওয়ার জোর করলে তার ওপর দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালানো হয়। এ সময় তাকে বাঁচাতে তার ভাতিজা মেকলেছুর রহমান বাবু এগিয়ে এলে তার ওপরও আক্রমণ করা হয়। পরে স্থানীরা তাদের উদ্ধার করে প্রাইভেট ক্লিনিকে ভর্তি করেন।

ধানের শীষ প্রার্থী ব্যারিস্টার হাসান রাজিব প্রধান বলেন, ধানের শীষের লোকজনদের অবরুদ্ধ করে রাখা হচ্ছে। বাড়ি থেকে বের হলেই হামলা চালাচ্ছে আওয়ামী লীগের নেতাকর্মীরা। শুক্রবার বাড়ি থেকে বের হয়ে হামলার শিকার হন আব্দুর রহমান ও তার ভাতিজা বাবু।

এ বিষয়ে থানায় অভিযোগ দেওয়াসহ বিষয়টি সহকারী রির্টানিং কর্মকর্তা ও র্যাব ক্যাম্পে মৌখিকভাবে অভিযোগ করা হয়েছে বলেও জানান তিনি। হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, এমন কোনো অভিযোগ জানা নেই। খোঁজ নিয়ে ব্যবস্থা নেওয়া হবে।