শরীয়তপুরে কাস্তে প্রতিকের প্রচারণা সমাপ্ত

0
16

শরীয়তপুর প্রতিনিধ ঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসনে নির্বাচনী প্রচার প্রচারণা সমাপ্ত হয়েছে। বৃহস্পতিবার রাতে উৎসবমূখর পরিবেশে সদর উপজেলার ডোমসার বাজারে র‌্যালি, মিছিল ও সভার মাধ্যমে নির্বাচনী প্রচার প্রচারণা সমাপ্ত করে বাম গণতান্তিক জোটের কাস্তে প্রতিকের প্রার্থী কমরেড মোদাচ্ছের হোসেন বাবুল।

এরপূর্ব গত ১১ নভেম্বর শরীয়তপুর কেন্দ্রীয় শহীদ মিনারে বাম গণতান্ত্রিক জোটের প্রার্থী ও নেতৃবৃন্দ ভাষা শহীদ ও ভাষা সৈনিকদের আত্মার মাগফেরাত কামনা এবং শহীদদের প্রতি বিন¤্র শ্রদ্ধা জ্ঞাপন করে শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসনে কাস্তে প্রতিকের প্রচারণা শুরু করেন।
কাস্তে প্রতিকের প্রার্থী মোদাচ্ছের হোসেন বাবুল বলেন, শ্রমিক কৃষক মেহনাতি ভাই-বোনেরা আমার সংগ্রামী সালাম গ্রহন করুন। শোষক লুটেরা গোষ্ঠী আমাদেরকে শোষন করবে না আপনাদের অধিকার আপনারা আদায় করবেন।

সেই সিদ্ধান্ত নেয়ার সময় এসেছে। শোষক লুটেরা গোষ্ঠী নির্বাচন এলে শ্রমিক কৃষক মেহনতী মানুষের খোঁজ করে। যে শোষক আপনাকে শোষণ করে আপনি তাকে ভোট দিবেন না নিজের অধিকার আদায়ের জন্য নিজেকে ভোট দিবেন। কৃষক শ্রমিক মেহনতি মানুষের অধিকার আদায়ের জন্য আগামী ৩০ ডিসেম্বর কাস্তে প্রতিকে ভোট দিয়ে নিজের অধিকার আদায়ের সুযোগ করে নিবেন বলে আমি আশা করছি।

তিনি আরও বলেন, ভিশণ মুক্তিযুদ্ধ ৭১ বাস্তবায়ন ও অসম্প্রদায়িকতা নিরশনে আমরা কাজ করবো। শ্রেণী বৈসম্যহীন সমাজ, শ্রমিক, কৃষক, মেহনতী মানুষের অধিকার প্রতিষ্ঠা আমাদের মূল লক্ষ্য। আমরা অবহেলিত মানুষের হয়ে সমাজে উন্নয়ন করবো। আমি আশাবাদী শ্রমজীবী মেহনতী মানুষ আমাকে তাদের মূল্যবান ভোট দিয়ে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত করবে। আমি নির্বাচিত হয়ে তাদের প্রতিনিধি হিসেবে জাতীয় সংসদে প্রতিনিধিত্ব করবো। আমি কৃষক-শ্রমিক-মেহনতী মানুষের হয়ে কথা বলবো এবং কাজ করবো।