ব্যালট যুদ্ধে বাংলার মানুষ প্রমান করেছে শেখ হাসিনা বিশ্বের সেরা প্রধানমন্ত্রী-এনামুল হক শামীম

0
39

শরীয়তপুর প্রতিনিধি ঃ ৩০ শে ডিসেম্বরের একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ব্যালট যুদ্ধে বাংলার মানুষ প্রমান করেছে শেখ হাসিনা বিশ্বের সেরা প্রধানমন্ত্রী। বাংলাদেশ আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক ও শরীয়তপুর-২ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য একেএম এনামুল হক শামীম সোমবার দুপুরে নড়িয়া উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে শরীয়তপুর-২ আসনের জনগনের উদ্যোগে আয়োজিত নির্বাচন পরবর্তী মিলাদ ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

তিনি আরও বলেন, বাংলাদেশের রাজনীতিতে এখন থেকে ভদ্রতা, সৃষ্টতা এবং জবাবদিহিতার জন্য আওয়ামীলীগের প্রতিটি নেতাকর্মীকে প্রস্তুত থাকতে হবে। যাতে করে ২/৪ জনের অপকর্মের জন্য আওয়ামীলীগের এ বিশাল জনপ্রিয়তা ক্ষুন্ন না হয়।

এ সময় তার নির্বাচন উত্তর বিভিন্ন প্রতিশ্রুতির কথা স্মরণ করিয়ে বলেন, আমি রাজনীতি করতে করতে এখানে এসেছি। আমি কোন কথাই ভুলে যাবনা। তারই ধারাবাহিকতা আগামীকাল (মঙ্গলবার) নড়িয়ার নদী ভাঙ্গন কবলিত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণের মধ্য দিয়ে আমার প্রতিশ্রুত কার্যক্রম শুরু হবে। এর পরে নড়িয়া ও সখিপুরে আওয়ামীলীগের নিজস্ব দলীয় কার্যালয় নির্মাণ করা হবে।

যা আমাগী মার্চ মাসের মধ্যে দলীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের শুভ উদ্বোধন করবেন। নদী ভাঙ্গন রক্ষায় বাঁধ নির্মাণ প্রকল্পের কাজও আগামী বর্ষার পূর্বে শেষ হবে। এছাড়া নড়িয়া-ঢাকা ফোরলেন সড়কের কাজও দ্রুততার সাথে শুরু করা হবে। রাজনগর ইউনিয়নে একটি উচ্চ বিদ্যালয় নির্মাণ, নড়িয়া সরকারি কলেজকে ডিজিটালাইজেশন কার্যক্রম দ্রুত বাস্তবায়িত হবে।

এ সময় তিনি দলের ভিতরে ঐক্য প্রতিষ্ঠার কথা পুনরায় উল্লেখ করে বলেন আমার নির্বাচন উপলক্ষে নড়িয়া ও সখিপুরে আওয়ামীলীগের ভিতরে যে ঐক্য প্রতিষ্ঠা হয়েছে তা আমার জীবন দিয়ে হলেও রক্ষা করবো। তিনি আগামী ১ তারিখ বাংলাদেশ আওয়ামীলীগ নড়িয়া ও সখিপুরের কোন ব্যানার পোস্টারে বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সজিব ওয়াজেদ জয়ের বাইরে আর কারো ছবি না দেওয়ার আহবান জানান।

তিনি বলেন আমার ছবি এমনকি অমুকের সৌজন্যেও লাগানো যাবেনা। আমরা রাজনীতিকে একটি সঠিক পথে নিয়ে আসতে চাই। এ সময় নড়িয়া ও সখিপুরের মাদক এর আগ্রাশন বন্ধে দৃঢ় প্রত্যয়ের কথা উল্লেখ করে বলেন এখন থেকে আর কেউ মাদক গ্রহন ক্রয় বিক্রয় করলে তাকে ছাড় দেওয়া হবেনা।

সখিপুরের সকল মামলা নিস্পত্তি প্রত্যাহারের কথা উল্লেখ করে বলেন আমার ক্ষমতা কারো কোন ব্যক্তি বিশেষের স্বার্থে প্রয়োগ হবেনা। আল্লাহর রহমতে আমার ক্ষমতা জনকল্যানে প্রয়োগ করতে পারি তার জন্য দলের নেতাকর্মীদের সার্বিক সহযোগিতা চান। এ সময় তিনি সুষ্ঠ ও শান্তিপূর্ন নির্বাচন সম্পন্ন করায় দলীয় নেতাকর্মী, সাংবাদিক ও প্রশাসনকে আন্তরিক ধন্যবাদ জানান।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন নড়িয়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি হাজী হাছান আলী রাড়ী, সাধারণ সম্পা-দক হাসানুজ্জামান খোকন, নড়িয়া পৌরসভা মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী, নড়িয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল ওহাব বেপারী, যুবলীগ কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক ও ডিঙ্গামানিক ইউনিয়ন পরিষদ চেয়ার ম্যান আনোয়ার হুসাইন খান, সখিপুর থানা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যা, সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার। এছাড়া বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, জেলা পরিষদ সদস্য ও দলীয় নেতাকর্মী এবং সাংবাদিকগন উপস্থিত ছিলেন।