আমেরিকার রেস্তোরাঁয় দেদার বিক্রি হচ্ছে দীপিকা পাড়ুকোন ধোসা !

0
90

ধোসা দক্ষিণ ভারতীয়দের প্রিয় খাদ্য। এখন প্রায় প্রতিটি রেস্তোঁরাতেই ধোসা রাখা হয়। ভারতে তো বটেই, এখন বিদেশের বেশ কিছু রেস্তোরাঁতে মুচমুচে, এই চালের আটার খাদ্যটিকে তালিকায় রাখা হচ্ছে। বিশেষ করে ধোসার সঙ্গে সাম্বার ও নারকেলের চাটনি বিদেশিদের বেশ প্রিয়। সেরকমই আমেরিকার একটি রেস্তোরাঁয় জমিয়ে বিক্রি হচ্ছে দীপিকা পাড়ুকোন ধোসা।

দীপিকার সঙ্গে দক্ষিণ ভারতের যোগাযোগ বেশ নিবিড়। কারণ তিনি নিজে বেঙ্গালুরুর বাসিন্দা। দীপিকা নিজে কঙ্কনি হওয়ার সুবাদে দক্ষিণ ভারতীয় খাদ্যের সঙ্গে বেশ পরিচিত। সম্প্রতি তিনি অভিনেতা রণবীর সিংয়ের সঙ্গে বিয়ে করেছেন। বিয়ের পরই এই মজাদার ঘটনা ঘটায় অবাক সেলেব দম্পতি।

দু’‌জনেই তাঁদের ইনস্টা অ্যাকাউন্টে আমেরিকার ‘‌ধোসা ল্যাব’‌ রেস্তোরাঁর মেনুকার্ডের ছবি দিয়েছেন। সেই মেনুতে দেখা যাচ্ছে দীপিকা পাড়ুকোন ধোসা। দীপিকা তাঁর ইনস্টাতে এই ছবি পোস্ট করে লেখেন, ‘‌কারোর ক্ষিদে পেয়েছে?‌’‌ অন্যদিকে রণবীর লিখেছেন, ‘‌আমি এটা খাব’‌।

অনেকেরই জানতে ইচ্ছা হচ্ছে কী আছে দীপিকা ধোসাতে? অভিনেত্রীর ব্যক্তিত্বর মতোই এই ধোসাটি বেশ ঝাল–ঝাল। আলু পুরের সঙ্গে রয়েছে প্রচুর লাল লঙ্কা। যা খেলে আপনার গলা জ্বলবেই। তবে জানা গিয়েছে, এই ধোসার জনপ্রিয়তাই এখন তুঙ্গে। (আজকাল-কলিকাতা)