বিগত বছরে বলিউড তারকাদের যত রসায়ন

0
230

গেলো বছর বলিউডে অনেক ঘটনায় ঘটেছে। এই বছরটিকে যেমনটি বিয়ের বছর বলা যেতে পারে, তেমনি এটিকে পরলোকগমনের বছর বললেও ভুল হবে না। তবে অনেকেই এই বছরটিকে শুধু বিয়ের বছর বলে ক্ষান্ত হননি, তাদের মতে এটি প্রেমের বছরও। কারণ বিয়ের পাশপাশি বেশ কিছু প্রেমও সংঘটিত হয়েছে এই বছরে। এরমধ্যে কেউ কেউ সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছেন, আবার কেউ ইশারা ইঙ্গিতে বুঝিয়ে দিয়েছেন।

আজ পাঠকদের জানাবো এমনই কিছু প্রেমের খবর, যা গেলো বছর ঘটেছে বলিউডে। চলতি বছর বলিউডের এমন কয়েকটি প্রেমের খবর জানা যাক-

চলুন দেখা যাক এই তালিকায় কারা আছেন?

টাইগার শ্রফ- দিশা পাটানি

টাইগার শ্রফ- দিশা পাটানি। ‘বাঘী’ ছবিতে জুটি গড়তে গিয়েই ঘনিষ্ঠতা বাড়ে তাদের। যদিও ক্যামেরায় তাদের ঘনিষ্ঠতার কোনো ছবি প্রকাশ পায়নি। তবে বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে যাওয়া এবং দুই পরিবারের মধ্যে উষ্ণ সম্পর্ক গড়ে উঠেছে বলে খবর প্রকাশিত হয় ভারতীয় গণমাধ্যমে।

সম্প্রতি টাইগার ও তার বোন কৃষ্ণা শ্রফকে নিয়ে দিশার নৈশভোজে যাওয়ার কিছু ছবিও ইন্টারনেটে ভাইরাল হয়েছে, যাতে অনেকটা স্পষ্ট তারা প্রেম করছেন।

অর্জুন কাপুর-মালাইকা আরোরা

অর্জুন কাপুর ও মালাইকা আরোরা। চলতি বছরের অন্যতম আলোচিত জুটি এই যুগল। তাদের আলোচনার অন্যতম কারণ বয়সের ব্যবধান। ৪৫ বছর বয়সী মালাইকার চেয়ে অর্জুন প্রায় ১২ বছরের ছোট। তার উপর আবার অভিনেতা আরবাজ খানের সঙ্গে বিবাহিত অবস্থায় অর্জুনের সঙ্গে পরকীয়ায় জড়ানোর অভিযোগ রয়েছে।

তবে অর্জুন-মালাইকা প্রেমের কথা মুখে স্বীকার না করলেও তার অনেক কিছুই এখন স্পষ্ট। মালাইকা নিজের গলার লকেটে অর্জুনের নামও ঝুলিয়েছেন। তাছাড়া প্রায় প্রতিদিনই তাদের একসঙ্গে সময় কাটানোর ছবি প্রকাশ্যে আসছে।

আরবাজ খান- জর্জিয়া আন্দ্রিয়ানি

আরবাজ খান ও জর্জিয়া আন্দ্রিয়ানি। গেলো বছর নতুন সম্পর্ক গড়ে চুটিয়ে প্রেম করেছেন তারা। মালাইকা আররার সঙ্গে বিচ্ছেদের পর ইতালীয় মডেল জর্জিয়া আন্দ্রিয়ানি প্রেমে জড়ান আরবাজ। সম্পর্কের কথা গণমাধ্যমের কাছে স্বীকারও করেন তিনি।

তাছাড়া প্রায়ই খান পরিবারের বিভিন্ন অনুষ্ঠানে দেখা যায় আন্দ্রিয়ানিকে। শোনা যায়, আগামী বছর বিয়ের পরিকল্পনা করছেন দু’জন।

সুস্মিতা সেন- রোহমান শল

সুস্মিতা সেন ও রোহমান শল। গত সেপ্টেম্বরে তাদের দুজনের প্রেমের গুঞ্জন প্রকাশ্যে আসে। সে সময় একসঙ্গে তাদের কিছু ছবি ছড়িয়ে পড়লে গুঞ্জন আরো জোরালো হয়। তবে ২৭ বছর বয়সী রোহমানের প্রতি অনুরাগের কথা সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছেন তেতাল্লিশ বছরের সুস্মিতা। বয়সের ব্যবধানের কারণে মালাইকা-অর্জুনের মতো তারাও সমান আলোচনায় এখন।

অয়ন মুখার্জী-মৌনী রায়

অয়ন মুখার্জী ও মৌনী রায়। এদের মধ্যে অয়ন মুখার্জী একজন পরিচালক। তার সঙ্গে ‘গোল্ড’ খ্যাত অভিনেত্রী মৌনি রায়ের প্রেমের খবর প্রকাশ্যে আসে গেলো বছর দুর্গা পূজায়। মৌনির এবারের পূজা অয়নের কলকাতার বাড়িতেই কাটে। এরপর থেকে তাদের একসঙ্গে সময় কাটানোর খবর প্রকাশ্যে আসতে থাকে। তাছাড়া অয়নের পরবর্তী ছবি ‘ব্রহ্মাস্ত্র’-তে রণবীর-আলিয়ার সঙ্গে মৌনিকেও দেখা যাবে।

অর্জুন রামপাল- গ্যাব্রিয়েলা দেমেত্রিয়াদিস

অর্জুন রামপাল ও গ্যাব্রিয়েলা দেমেত্রিয়াদিস। স্ত্রী মেহের জেসিয়ার সঙ্গে অর্জুনের ২০ বছরের দাম্পত্য শেষ হওয়ার পর নতুন সম্পর্কে জড়ান তারা। গ্যাব্রিয়েলা দেমেত্রিয়াদিস দক্ষিণ আফ্রিকার একজন মডেল। যদিও এখনো তাদের সম্পর্কের কথা মুখ ফুটে কিছু স্বীকার করেননি অর্জুন। তবে বিভিন্ন রেস্তোরাঁয় তাদের নৈশভওজে যাওয়ার মুহূর্ত ধরা পড়ে ছবি শিকারিদের ক্যামেরায়।

তাছাড়া গ্যাব্রিয়েলাকে সামাজিক যোগাযোগমাধ্যমে অর্জুনের সঙ্গে বিভিন্ন ছবিতে লাভ ইমোজি এবং ক্যাপশনে ‘এন্ডলেস লাভ’ লিখতেও দেখা যায়।

ফারহান আখতার- শিবানী দান্ডেকার

ফারহান আখতার ও শিবানী দান্ডেকার। ২০১৭ সালে স্ত্রী অধুনা ভবানির সঙ্গে বিচ্ছেদ ঘটান অভিনেতা ও পরিচালক ফারহান আখতার। এরপর গেলো বছর ২০১৮-তে সংগীতশিল্পী শিবানী দান্ডেকারের মধ্যে খুঁজে পান নতুন প্রেম। বছরের মাঝামাঝি সময়ে ইনস্টাগ্রামে গায়িকা শিবানী দান্ডেকারের সঙ্গে ফারহান বেশ কয়েকটি ছবি প্রকাশ করলে প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে। সেখানে দু’জনকে হাত ধরাধরি করে হাঁটতে দেখা গেছে।

যদিও তখন বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন ফারহান। তবে গেলো ১৭ নভেম্বর শিবানীর সঙ্গে অন্তরঙ্গভাবে বসে থাকার ছবি প্রকাশ করে প্রেমের কথা স্বীকার করেন এবং গুঞ্জন থামান।

হর্ষবর্ধন রেনে-কিম শর্মা

হর্ষবর্ধন রেনে ও কিম শর্মা। চলতি বছরের একেবারে শেষ দিকে এসে প্রেমের কথা স্বীকার করেছেন ‘সানাম তেরি কসম’ খ্যাত অভিনেতা হর্ষবর্ধন রেনে। তার প্রেমিকা ‘মোহাব্বতে’ খ্যাত অভিনেত্রী কিম শর্মা। গেলো বছর হিন্দুস্তান টাইমসে দেয়া এক সাক্ষাৎকারে কিম শর্মার সঙ্গে সম্পর্কের কথা জানান হর্ষবর্ধন। তিনি ৩৮ বছর বয়সী কিম শর্মার তিন বছরের ছোট।

রণবীর কাপুর-আলিয়া ভাট

রণবীর কাপুর ও আলিয়া ভাট। দু’জনের কেউই কিন্তু এখনো প্রকাশ্যে প্রেমের সম্পর্কের কথা স্বীকার করেননি। তবে ইশারা ইঙ্গিতে বুঝিয়ে দিচ্ছেন তারা চুটিয়ে প্রেম করছেন। দু’জন প্রায়ই রেস্তোরাঁয় একসঙ্গে খেতে যাচ্ছেন, বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে উপস্থিত হচ্ছেন, এমনকি পারিবারিক সম্পর্কও ঘনিষ্ঠ করছেন।

তাছাড়া ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং ফ্লোর থেকেই নাকি রণবীর-আলিয়ার ঘনিষ্ঠতা বাড়ে। অবশ্য তারা স্বীকার না করলেও কিছুদিন আগে আলিয়ার বাবা পরিচালক মহেশ ভাট দুজনের মধ্যে সম্পর্কের কথা প্রকাশ করেছেন।