চাঁপাইনবাবগঞ্জে ৫৩ বিজিবি’র অভিযানে ৭ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক !

0
132

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ চাঁপাইনবাবগঞ্জ সীমান্ত এলাকা থেকে ৭ হাজার পিস ভারতীয় ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে চাঁপাইনবাবগঞ্জস্থ ৫৩ বিজিবি ব্যাটালিয়নের সদস্যরা। আটককৃত মাদক ব্যবসায়ী চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার বাবুপুর-মতলবপাড়ার নজরুল ইসলামের ছেলে মো. শরীফুল ইসলাম (২৫)।

বৃহষ্পতিবার বেলা ১১টার দিকে জেলার শিবগঞ্জ উপজেলার সীমান্ত পিলার ১০/২ এস হতে আনুমানিক ৩ কি.মি বাংলাদেশের অভ্যন্তরে জেলার শিবগঞ্জ উপজেলার লক্ষীর চর নামক এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

বৃহষ্পতিবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জস্থ ৫৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল সাজ্জাদ সরোয়ার পিএসসি’র পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহষ্পতিবার আনুমানিক ১১টার দিকে অত্র ব্যাটালিয়নের অধীনস্থ রঘুনাথপুর বিওপির একটি টহল দল হাবিলদার মো. রবিউল ইসলামের নেতৃত্বে সীমান্ত পিলার ১০/২ এস হতে আনুমানিক ৩ কি.মি. বাংলাদেশের অভ্যন্তরে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার লক্ষীর চর নামক এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ৭ হাজার পিস ভারতীয় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মো. শরীফুল ইসলামকে আটক করা হয়।

এসময় তার কাছ থেকে ১টি মোবাইল, ১টি ভারতীয় সীম ও ১টি গ্রামীণ সীম উদ্ধার হয়। আটককৃত ইয়াবার মূল্য প্রায় ২১ লাখ টাকা। আটককৃত মাদক ব্যবসায়ীকে শিবগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে।