কোনোদিন বিকিনি পরব না, মাকে বলেছিলেন সারা, অথচ…

0
142

সারা আলি খান। প্রথমে কেদারনাথ, তারপর সিম্বা-দুটি ছবিতেই তার অভিনয় ও স্ক্রিন প্রেজেন্সের প্রশংসায় পঞ্চমুখ দর্শকরা। সারা সইফ আলি খান ও অমৃতা সিংয়ের কন্যা। তবে সারার জীবনে বেশ কয়েকটা না জানা কথা রয়েছে, যা জানলে আপনিও চমকে উঠবেন।

সারা একটি সাক্ষাৎকারে নাকি বলেছিলেন, তার একটি নকল ইনস্টাগ্রাম অ্যকাউন্ট রয়েছে। নকল বলতে, তিনি সেই অ্যাকাউন্টে নিজের নামে নেই। বিভিন্ন প্রিয় মডেলদেরও নাকি তিনি সেই অ্যাকাউন্ট থেকে ফলো করেন। তবে তিনি কী লাইক করছেন, তা কাউকে জানতে না দিতেই নিজের নামে সেই অ্যাকাউন্ট খোলেননি সারা।

সারার সঙ্গে কারিনা কাপুরের সম্পর্ক অত্যন্ত ভাল। করিনা হেয়ার স্টাইলিস্ট ও মেক-আপ আর্টিস্ট পম্পিকে দিয়ে সারার লুকস ঠিক করিয়েছিলেন। প্রথম দিকে ‘কেদারনাথ’-এ সারার লুকস পছন্দ হয়নি কারিনার।

পতৌদির নবাব পরিবারের মেয়ে সারার সঙ্গে তার ভাই ইব্রাহিমের সম্পর্ক অত্যন্ত ভাল। এটা খুব স্বাভাবিক, তবে সারা যে নিজের ভাইকে নিয়ে খুব পজেসিভ, সবচেয়ে হ্যান্ডসাম মনে করেন তার ভাইকেই, এটা কিন্তু অনেকেই জানেন না। তবে ভাই তৈমুরও সারার খুব প্রিয়।

নিউ ইয়র্কের কলম্বিয়া বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক স্তরের পড়াশোনা করেছেন তিনি। মেধাবী ছাত্রী হিসাবেই পরিচিত ছিলেন সইফ কন্যা। সইফ নিজেও খেয়াল রাখেন মেয়ের পড়াশোনার দিকে।

নিয়মিত জিমে যান সারা। শুধু তাই নয়, ভাই ও বাবার সঙ্গে চুটিয়ে টেনিস খেলেই ঘাম ঝরান অভিনেত্রী।

সারার প্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কইফ। রণবীর সিংহ তার প্রিয় অভিনেতা।

শ্রীদেবীর মেয়ে জাহ্নবী কাপুর সারার প্রিয় বন্ধু।

মা অমৃতা সিংকে সারা কথা দিয়েছেন, তিনি কখনোই ছবিতে বিকিনি পরবেন না। অথচ তার বিকিনি পরার এই ছবিটি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সেই ছবিতে সারার পাশে ছিলেন টিভি প্রযোজক বিকাশ গুপ্ত। বিকাশের সঙ্গে কি প্রেম করছেন সারা, এমন একটা গুঞ্জন উঠেছিল। তারপর অনিল কাপুরের ছেলে হর্ষবর্ধন কপূরের সঙ্গেও সারার ‘বন্ধুত্ব’ নিয়ে বি টাউনে গুঞ্জন উঠেছিল।

শান্ত স্বভাবের সারা চার বছর বয়সেই বলেছিলেন, অভিনেত্রীই হতে চান তিনি। ছোট থেকেই মডেলিংয়েরও সখ ছিল তার।