‘আমাকে ব্যবহার করেছে মেগান’-কেট মিডলটন

0
21

শাক দিয়ে কি আর মাছ ঢাকা যায়? আর এ তো খোদ রাজ পরিবারের দুই জায়ের লড়াই। আটকানোর অনেক চেষ্টা করলেও শেষমেশ বেরিয়েই পড়ল রাজ পরিবারের কোন্দল। ব্রিটেনের রানি দ্বিতীয় এলিজাবেথের দুই নাতবউ ডাচেস অফ কেমব্রিজ কেট মিডলটন আর ডাচেস অফ সাসেক্স মেগান মর্কেলের ঝগড়ায় ঘুম ছুটেছে রাজ পরিবারের।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে মেগান সম্পর্কে কেট বলেছেন, “মেগান তাঁর সাহায্য নিয়েই রাজকীয় মর্যাদার সিঁড়িতে সফলভাবে চড়েছিলেন। আর এখন তাঁর প্রতি ডাচেস অফ সাসেক্স-এর যে আচরণ, তাতে স্পষ্ট যে, রাজপরিবারের ঘনিষ্ঠ হওয়ার জন্য মেগান তাঁকে ব্যবহার করেছিলেন।”

ডাচেস অফ কেমব্রিজের অভিযোগের জবাবে মেগান বলেছেন, “বিয়ের পর কেট তাঁর সঙ্গে যেমন ব্যবহার করেছেন, তাতে তাঁর মনে হয়েছে, কেট তাঁকে অবজ্ঞা করছেন।”বাকিংহামের এই দুই বউরানির মধ্যে যে সদ্ভাব নেই, তা এতদিনে শুধু ব্রিটেন কেন, গোটা বিশ্ব জেনে গিয়েছে।

ছোট রাজপুত্র হ্যারির সঙ্গে মেগানের বিয়ের কিছুদিন পর থেকেই শুরু হয় ব্যাপারটা। সেই ইস্তক কেট আর মেগানকে একসঙ্গে একফ্রেমে বন্দি করতে কালঘাম ছুটে গিয়েছে ছবি শিকারিদের। তা-ও দু’জনের মনোমালিন্য পর্দার আড়ালেই রাখার চেষ্টা করছিল রাজ পরিবার।

কিন্তু, সেই আড়াল সরিয়ে এবার সর্বসমক্ষেই ঝগড়া জুড়লেন বাকিংহাম রাজ প্রাসাদের দুই বহুরানির। এ বলে ওর দোষ, ও বলে এর!