চাঁপাইনবাবগঞ্জে মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ

0
94

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ তৃতীয় ও ৬ষ্ঠ শ্রেণীর মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। জেলার শতাধিক প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের তৃতীয় ও ৬ষ্ঠ শ্রেণীর ৪ শতাধিক শিক্ষার্থীর মেধা যাচাই পরীক্ষায় অংশ গ্রহণে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

শনিবার সকালে চাঁপাইনবাবগঞ্জ শহরের সোনার মোড়স্থ ইম্পেরিয়াল ইন্টারন্যাশনাল স্কুলের আয়োজনে প্রতিষ্ঠান চত্বরে মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নবাবগঞ্জ সরকারী কলেজের অব. অধ্যক্ষ প্রফেসর সুলতানা রাজিয়া।

সম্মানিত অতিথি ছিলেন ঢাকা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক মমতাজ বেগম। বিশেষ অতিথি ছিলেন নবাবগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হাসিনুর রহমান, হরিমোহন সরকারী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. মাহবুবুর রহমান। সভাপতিত্ব করেন ইম্পেরিয়াল পলিটেকনিক ইন্সটিটিউট ও ইম্পেরিয়াল ইন্টারন্যাশনাল স্কুলের পরিচালক ইঞ্জিনিয়ার মো. শফিকুল ইসলাম।

বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের ভাইস প্রিন্সিপ্যাল ও প্রশাসনিক কর্মকর্তা মো. মামুন অর রশিদ ও প্রধান শিক্ষক এনামুল হক তুফান। শেষে মেধা পরীক্ষায় বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা। এসময় ইম্পেরিয়াল ইন্টারন্যাশনাল স্কুলের শিক্ষার্থী, অভিভাবকগণ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। জেলার শতাধিক প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের তৃতীয় ও ৬ষ্ঠ শ্রেণীর ৪ শতাধিক শিক্ষার্থীর মেধা যাচাই পরীক্ষায় তৃতীয় শ্রেণীতে মোট ৪৩ জন এবং ৬ষ্ঠ শ্রেণীতে মোট ৬৭জন বিজয়ী হয়।