সাটুরিয়ায় উপজেলা আ’লীগ নেতা অবাঞ্ছিত ঘোষণা (ভিডিওসহ)

0
178

নিজস্ব প্রতিবেদক, মানিকগঞ্জ ঃ মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল ওয়াদুদ বাবুকে বরাইদে অবাঞ্ছিত ঘোষণা করেছে তার নিজ দল আওয়ামী লীগ। শুক্রবার সকালে উপজেলার ১নং বরাইদ ইউপি কার্যালয়ের হলরুমে আ’লীগের এক বর্ধিত সমাবেশে তাঁকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়।

বরাইদ ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ডা: জাহাঙ্গীর আলম এবং আ’লীগ থেকে মনোনীত বরাইদ ইউপি চেয়ারম্যান মো: হারুন-অর-রশিদসহ স্থানীয় আ’লীগের বিভিন্ন নেতৃবৃন্দেদের বিরুদ্ধে কুটুক্তি ও কুৎসা রটনাসহ দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তাকে অবাঞ্ছিত ঘোষণা করে।

বরাইদ ইউপি চেয়ারম্যান মো: হারুন-অর-রশিদের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. আহসান উল্যাহ, বরাইদ ইউনিয়ন আ’লীগের সিনিয়র সহ-সভাপতি মো: জাহাঙ্গীর আলম চৌধুরী, সহ-সভাপতি মো: রমজান মোল্যা, সাধারণ সম্পাদক ডা: জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক ডা: আব্দুল কাদের, যুবলীগের সভাপতি মো: সোহরাব হোসেন, যুবলীগ নেতা শ্রী সুভাষ চন্দ্র, মো: আলমগীর হোসন, শ্রমিকলীগের সভাপতি মো: বাচ্চু মিয়া, সাধারণ সম্পাদক আব্দুর রহিমসহ অঙ্গসংগঠনের প্রায় অর্ধশতাধিক নেতৃবৃন্দ।


ওই সভায় বক্তারা অভিযোগ করেন, আব্দুল ওয়াদুদ বাবু উপজেলার বাইরের নেতাদের সঙ্গে যোগসাজশে এলাকায় স্বার্থবিরোধী কর্মকা-ে যুক্ত হয়ে দলের ক্ষতি ও স্থানীয় নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার ও কুৎসা করছেন বিধায় তাঁর বিরুদ্ধে এ ব্যবস্থা নেওয়া হয়েছে।

‘অবাঞ্ছিত ঘোষণার বিষয়টি আমি শুনেছি’ মন্তব্য করে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল ওয়াদুদ বাবু বলেন, বরাইদ ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ডা: জাহাঙ্গীর আলমের বিভিন্ন দুর্নীতির প্রতিবাদ করায় এবং সম্প্রতি একটি স্কুলে বই বিতরণ অনুষ্ঠানে বরাইদ ইউপি চেয়ারম্যান মো: হারুন-অর-রশিদকে দুর্নীতিবাজদের সাথে চলতে নিষেধ করায় আমাকে অবাঞ্ছিত করেছে। সংগঠনবিরোধী কোনো কর্মকা-ে যুক্ত নই।’