এনওসি পত্র না পাওয়ায় খেলতে পারেনি গেইল !

0
25

ঢাকায় এসে পৌঁছেছেও রংপুর রাইডার্সের প্রথম ম্যাচে খেলতে পারেনি। ক্যারিবীয় এই তারকাকে ছাড়াই মাঠে নামে বর্তমান চ্যাম্পিয়নরা। চিটাগং ভাইকিংসের কাছে হার দিয়ে বিপিএল অভিযান শুরু করে মাশরাফি বিন মুর্তজা দল। ভ্রমণক্লান্তির কারণেই গেইল প্রথম ম্যাচে খেলেননি বলে মনে করা হচ্ছে।

রংপুরের দ্বিতীয় ম্যাচে গেইল খেলবেন বলে আশায় ছিলেন ক্রিকেটপ্রেমীরা। খুলনা টাইটাইন্সের বিপক্ষে বিকেল ৫টা ২০ মিনিটে শুরু ম্যাচের আগে দলের সঙ্গে মাঠেও চলে আসেন গেইল। তাকে বেশ হাসিখুশিও দেখাচ্ছিল।

বিপিএলে খেলতে হলে প্রত্যেক বিদেশি খেলোয়াড়কেই নিজ দেশের বোর্ডের থেকে অনাপত্তিপত্র (এনওসি) এনে সেটা বিপিএল কর্তৃপক্ষকে দিতে হয়। কিন্তু রোববার ওয়েস্ট ইন্ডিজে সরকারি ছুটি। আবার রংপুরের ম্যাচ যখন শুরু হয়, ওয়েস্ট ইন্ডিজে তখন গভীর রাত। বোর্ডের থেকে এনওসি তাই গেইলের কাছে এসে পৌঁছায়নি। সে কারণেই মূলত আজ খেলতে পারেননি গেইল।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে আসা রংপুর রাইডার্সের মিডিয়া ম্যানেজার আহসানুর রহমান এমনটাই জানিয়েছেন। তিনি এটাও জানিয়েছেন, আজ রাতের মধ্যেই গেইলের এনওসি পেয়ে যাবেন তারা। ফলে মঙ্গলবার কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষেই গেইলকে মাঠে দেখা যাবে। আজ গেইলকে ছাড়াই অবশ্য ম্যাচ জিতেছে রংপুর। খুলনাকে হারিয়েছে ৮ রানে।