চাঁপাইনবাবগঞ্জে ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

0
22

চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা ॥ চাঁপাইনবাবগঞ্জর শহরের কল্যাণপুর হর্টিকালচারের সামনে ট্রাক চাপায় পিষ্ট হয়ে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে এঘটনা ঘটে।

নিহতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার কয়লার দিয়াড় গ্রামের জালাল উদ্দিনের ছেলে মিজানুর রহমান পলাশ (৩২) ও কলেজপাড়া মহল্লার সালাহ উদ্দিনের ছেলে মশিউর রহমান আপেল (৩১)। এঘটনায় ঘাতক ট্রাকটি আটক করেছে পুলিশ। তবে চালক পলাতক রয়েছে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে গোমস্তাপুর থেকে মটরসাইকেল যোগে চাঁপাইনবাবগঞ্জে আসার সময় কল্যাণপুর হর্টিকালচার সেন্টারের সামনে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মিজানুর রহমান পলাশ ও মশিউর রহমান আপেল মারা যায়।

এসময় বিক্ষুব্ধ লোকজন সড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ ও ট্রাফিক পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করে।

এব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ জিয়াউর রহমান ও এস.আই গোলাম মোস্তফা জানান, চাঁপাইনবাবগঞ্জর শহরের কল্যাণপুর হর্টিকালচারের সামনে সড়ক দূর্ঘটনায় ২ মটরসাইকেল আরোহী নিহত হয়েছে। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে নিশ্চিত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি।