ইলিট ফোর্সের পরিচালকের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ

0
77

সাভার প্রতিনিধি : আশুলিয়ায় ইলিট ফোর্সের পরিচালকের বিরুদ্ধে এক সিলিন্ডার ব্যবসায়ীর ১৮ শতাংশ জমি দখলের অভিযোগ উঠেছে । আশুলিয়ার জামগড়া এলাকার গ্যাস সিলিন্ডার ব্যবসায়ী ইসলাম এ অভিযোগ করেন । এছাড়াও ওই জমির একটি কক্ষে থাকা তার প্রায় ১৫০ গ্যাস সিলিল্ডার বোতলও লুট করে নেওয়া হলে তিনি এ ঘটনায় আশুলিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ।

ব্যাবসায়ী অভিযোগ করে বলেন, আশুলিয়ার জামগড়ার তেতুলতলা এলাকায় তিনি স্থানীয় আনোয়ারের কাছ থেকে জমি বায়না করেন । এর পর থেকেই ওই জমিতে থাকা একটি কক্ষে তার ব্যবসার প্রায় ১৪০ বোতল সিলিন্ডার মজুত রাখেন । তবে হঠাৎ করেই গত এক সপ্তাহ আগে ইলিট ফোর্সের পরিচালক আব্দুল হাই তার লোকজন নিয়ে এসে ব্যবসায়ীর কক্ষ থেকে মজুদ করে রাখা সিলিন্ডার লুট করে নেয় । এ ঘটনার পরের দিন তিনি আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ করেন ।

এদিকে জমির মালিক আনোয়ার বলেন, তিনি বেশ কয়েক বছর আগে ১৮ শতাংশ জমি ক্রয়ের পর ভোগ দখল করে আসছে । এরই মধ্যে কিছু জমি তিনি ইসলাম নামের এক সিলিন্ডার ব্যবসায়ীর কাছে বায়নাও করে দিতেছেন । তবে হঠাৎ করেই ইলিট ফোর্সের পরিচালক আব্দুল হাই তার জমি দখল করে নেওয়ার পায়তারা শুরু করে । এমনকি ইসলামের মালামাল লুট করেও নেওয়ার অভিযোগ করেন তিনি । তিনি আরো বলেন, তার জমিটির খতিয়ান ১২৬ ও আর এস দাগ ৩৪৮ । অন্যদিকে আব্দুল হাই এর দাবিকৃত জমির আর এস দাগ ৩৫০ । তার জমিটি অন্য দাগে । অথচ ওই দাগে না গিয়ে তার জমিটি অন্যায় ভাবে দখলের পায়তারা করছে বলেও তিনি অভিযোগ করেন ।

তবে আব্দুল হাই বলেন, তিনি ৩৫০ দাগে জমি ক্রয় করেছেন । আর এই জমিতেই তিনি অবস্থান করেছেন ।

আশুলিয়া থানার ওসি রিজাউল হক দিপু বলেন, কেউ অভিযোগ করলে বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা গ্রহন করা হবে ।