বাথটবে শুয়ে ‘হট’ ছবি, ট্রোলড কারিশ্মা তান্না!

0
493

কারিশ্মা তান্না। একতা কাপুরের ‘কিউ কি সাস ভি কভি বহু থি’ দিয়ে তার কেরিয়ার শুরু। টেলিভিশনে তুমুল জনপ্রিয় সেই ধারাবাহিকে নজর কেড়েছিলেন তিনি। কয়েক মাস আগে ‘সঞ্জু’ ছবিতেও তার অভিনয় নজর কেড়েছিল। সেই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় এবার ট্রোলিংয়ের শিকার হলেন।

1.বাথটবে শুয়ে ‘হট’ ছবি নায়িকার, ট্রোলড কারিশ্মা!

সম্প্রতি বাথটবে শুয়ে থাকা একটি ছবি সোশ্যাল ওয়ালে শেয়ার করেছেন করিশ্মা। তিনি লিখেছেন, কী ক্যাপশন হবে বুঝতে পারছি না। সাহায্য করবেন? কালো পোশাকে বেশ অন্যরকম দেখাচ্ছে তাকে। কিন্তু ওই পোশাকের কারণেই ট্রোলড হতে হয়েছে তাকে।

কেউ ক্যাপশন সাজেশন দিয়েছেন, যখন আপনার স্নান করতে ইচ্ছেই করে না। কেউ লিখেছেন, এত ঠাণ্ডা পড়েছে, স্নান করব না। আবার কেউ সাজেশনের বদলে লিখেছেন, সকলে তো জামাকাপড় খুলেই স্নান করে। আপনি বোধহয় জামা খুলতে ভুলে গিয়েছেন। অভিনেত্রীর পোশাক নিয়েই মূলত কটাক্ষ করেছেন সোশ্যাল ইউজাররা।

পোশাকের কারণে সোশ্যাল ওয়ালে ট্রোলিং নতুন নয়। দীপিকা পাড়ুকোন, সোনম কাপুর, ফাতিমা সানা শেখ তালিকাটা লম্বা। অভিনেত্রীরা বারবার প্রশ্ন তুলেছেন, পোশাক নির্বাচনের স্বাধীনতা তো প্রত্যেকেরই রয়েছে। সেই পোশাকে ছবি দেওয়ার স্বাধীনতাও। কিন্তু ট্রোলিংয়ের নামে সোশ্যাল ইউজারদের মর‌্যাল পুলিশ হওয়ার দায়িত্ব কে দিল, উঠছে এ প্রশ্ন। যদিও ট্রোলড হওয়া নিয়ে এখনো পর্যন্ত প্রকাশ্যে কোনো মন্তব্য করেননি কারিশ্মা।