গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন জেসমিন নাহার !

0
168

শাহিনুর ইসলাম প্রান্ত,লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহেটের হাতীবান্ধা উপজেলার সম্ভাব্য মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী জেসমিন নাহার ব্যাপক প্রচার-প্রচারনা ও গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন। ইতিমধ্যে তার প্রচার-প্রচারণা ব্যাপক সাড়া পড়েছে। হাতীবান্ধা উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী জেসমিন নাহার।

আজ মঙ্গলবার উপজেলার টংভাঙ্গা,গড্ডিমারী ও সিন্দুর্না ইউনিয়নে জনসাধারণকে সাথে নিয়ে সকাল থেকে গণসংযোগে ব্যস্ত সময় পার করেছেন। তিনি গণসংযোগে বলেন, সুখে-দুঃখে সর্বদা জনগনের পাশে ছিলাম, আছি ইনশায়াল্লাহ থাকব। অন্যায় ভাবে কখনোই কারো উপর জুলুম করতে দিবোনা। কারো মাধ্যমে রাষ্ট্রের সম্পদ নষ্ট হতে দিবো না।

সরকার কর্তৃক প্রেরিত প্রতিটি অর্থ জনগণ যাতে সুন্দর ভাবে পায় সেজন্য আমি চেষ্ঠা করে যাচ্ছি ভবিষ্যতেও যাবো। জনগণের সেবা করতে চাই। তাই আমি উপজেলা পরিষদ নির্বাচনে হাতীবান্ধা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী।

তিনি আরও বলেন, এলাকায় সুশাসন প্রতিষ্ঠা, সুষমউন্নয়ন ও আধুনিকতার ছোঁয়ায় নতুনত্বের স্বপ্ন নিয়ে হাতীবান্ধা উপজেলাকে সর্বাধুনিক মডেল উপজেলায় রূপান্তরিত করার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশা করছি। আশাকরি জননেত্রী শেখ হাসিনা হাতীবান্ধার উন্নয়নের স্বার্থে আমাকে মনোনয়ন দিবেন।