গোলাপগঞ্জ উপজেলা পরিষদে আবারো নৌকার মাঝি হলেন ইকবাল চৌধুরী

0
88

strong>সিলেট প্রতিনিধিঃ আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে গোলাপগঞ্জ উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় প্রার্থী বাছাই সম্পন্ন হয়েছে। বুধবার (৩০ জানুয়ারি) দুপুরে উপজেলা আওয়ামী লীগের এক বর্ধিত সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সকলের মতামতের ভিত্তিতে গোলাপগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ইকবাল আহমদ চৌধুরীকে মনোনীত করে একক চেয়ারম্যান প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়।

গোলাপগঞ্জ উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সুজাত আলী রফিক। সভায় উপজেলার বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগন ১১ জন প্রার্থীর নাম প্রস্তাব করেন।

পরে জেলা ও উপজেলার নেতৃবৃন্দরা প্রার্থীদের সাথে আলাপ আলোচনার মাধ্যমে সর্বসম্মতিক্রমে গোলাপগঞ্জ উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইকবাল আহমদ চৌধুরীকে নৌকার প্রার্থী চুড়ান্ত করা হয়।

এছাড়াও উপজেলা ভাইস চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ গোলাপগঞ্জ উপজেলা শাখার প্রতিষ্টাতা ও সাবেক সভাপতি সামছুল ইসলাম লস্কর আলম, আওয়ামীলীগ নেতা সোহেল বক্স ও যুবলীগ নেতা শাহিন আহমদ এর প্রস্তাব করা হয়।

এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে নার্গিস পারভিন, রাজনা বেগম এর নাম প্রস্তাব করা হয়েছে। কিন্তু উপজেলা ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর বিষয়ে পরবর্তীতে জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ আলোচনার মাধ্যমে সিদ্ধান্ত গ্রহন করবেন বলে সভা থেকে জানানো হয়। বর্ধিত সভায় উপজেলা, ইউনিয়ন ও বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।