নতুন চেয়ারম্যান হলেন দীপিকা

0
113

মুম্বাই ফিল্ম ফেস্টিভ্যালের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করবেন বলিউড সুন্দরী দীপিকা পাডুকোন। চলতি বছরের অক্টোবরে বসতে যাচ্ছে মুম্বাই ফিল্ম ফেস্টিভ্যালের ২১তম আসর। ১৭ অক্টোবর থেকে ২৪ অক্টোবর পর্যন্ত চলবে এই চলচ্চিত্র উৎসব। উৎসবকে সামনে রেখে এখন থেকেই পুরোদমে প্রস্তুতি শুরু করে দিয়েছে মুম্বাই অ্যাকাডেমি অব মুভিং ইমেজ। নতুন চেয়ারম্যান দীপিকা  অত্যান্ত খুশি। এ দায়িত্ব পালন করা বড় সম্মানের বলে জানান তিনি।

শুরুতে খবর প্রকাশ হয়েছিলো ২০১৯ সালের মুম্বাই ফিল্ম ফেস্টিভ্যালের চেয়ারম্যানের দায়িত্ব বরাবরেরমগ পালন করবেন শেষ পাঁচ বছর চেয়ারম্যানের দায়িত্ব পালন করা প্রযোজক, পরিচালক কিরণ রাও। তবে ভারতীয় সংবাদ মাধ্যম থেকে পাওয়া সর্বশেষ তথ্যমতে, কিরণ রাও নন দীপিকা পাড়ুকোনকেফেস্টিভ্যালের চেয়ারম্যান ঘোষণা করা হয়েছে। জানা গেছে, নিজের ছবির কাজে সময় দেয়ার জন্য চেয়ারম্যানের দায়িত্ব ছেড়েছেন কিরণ রাও।

তিনি বলেন, ‌‌আমি মুম্বাই অ্যাকাডেমি অব মুভিং ইমেজ-এর দর্শনে বিশ্বাসী। আমরা এমন একটি সম্প্রদায় তৈরীর জন্য প্রতিজ্ঞাবদ্ধ যারা প্রকৃত সিনেমাপ্রেমী। একটি সিনেমাপ্রেমী জাতি আমাদের প্রাপ্য।

২০১৪ সালে প্রখ্যাত নির্মাতা শ্যাম বেনেগালের স্থলাভিষিক্ত হয়েছিলেন কিরণ রাও। এরপর থেকে দায়িত্ব পালন করে যাচ্ছিলেন তিনি। এই ফেস্টিভ্যালের পরিচালক অনুপম চোপড়া। তিনি পেশায় একজন সাংবাদিক। আর স্মৃতি কিরণ ক্রিয়েটিভ ডিরেক্টর হিসেবে কাজ করছেন। মুঠোফোন সেবাদানকারী প্রতিষ্ঠান জিও মুম্বাই ফিল্ম ফেস্টিভ্যালের স্পন্সর করে থাকে।