৭০ বছর বয়সে বাবা হলেন রিচার্ড গিয়ার!

0
55

জনপ্রিয় মার্কিন অভিনেতা রিচার্ড গিয়ার ৭০ বছরে এসে ফের বাবা হলেন। গেলো বছরের শুরুর দিকে এ অভিনেতা ৩৫ বছর বয়সী আলেজান্দ্রা সিলভাকে বিয়ে করেন। সে বছরের সেপ্টেম্বরে জানিয়েছিলেন, শিগগিরই বাবা হতে চলেছেন। অবশেষেপুত্র সন্তানের মুখ দেখলেন রিচার্ড।

রিচার্ড ও আলেজান্দ্রা, দুইজনেরই আগের সংসারে একটি করে পুত্র সন্তান রয়েছে। রিচার্ড গিয়ারের ছেলে হোমারের বয়স ১৯, আর আলেজান্দ্রা সিলভার ছেলে আলবার্টের বয়স ৬।

স্পেনের নাগরিক আলেজান্দ্রার বাবা ইগনাসিও সিলভা রিয়াল মাদ্রিদ ফুটবল ক্লাবের সাবেক ভাইস প্রেসিডেন্ট। এর আগে গোভিন্দ ফ্রিডল্যান্ডকে বিয়ে করেছিলেন নারী উদ্যোক্তা, লেখিকা ও মানবাধিকারকর্মী আলেজান্দ্রা। সংক্ষিপ্ত এই দাম্পত্যে তাদের সংসারে জন্ম নেয় একটি পুত্রসন্তান।

অন্যদিকে সুপার মডেল সিন্ডি ক্রফোর্ডের সঙ্গে তিন বছর সংসার করার পর ১৯৯৫ সালে বিচ্ছেদের পথে হাঁটেন রিচার্ড গিয়ার। ২০০২ সালে মার্কিন মডেল ও অভিনেত্রী ক্যারি লয়েলের সঙ্গে তার বিয়ে হয়। দীর্ঘ ১১ বছর সংসার করার পর ২০১৩ সালের সেপ্টেম্বরে দাম্পত্য জীবনের ইতি টানেন গিয়ার।

 

রিচার্ড গিয়ার ১৯৭০ এর দশকে বিভিন্ন চলচ্চিত্রে পার্শ্ব চরিত্রে অভিনয় শুরু করেন। তিনি ‘আমেরিকান জিগোলো’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে পাদপ্রদীপে আসেন। এরপর ‘অ্যান অফিসার অ্যান্ড এ জেন্টলম্যান’ , ‘দ্য কটন ক্লাব’, ‘প্রিটি ওম্যান’ , ‘প্রাইমাল ফিয়ার’, ‘রানাওয়ে ব্রাইড’ চলচ্চিত্রে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেন। ২০০২ সালে ‘শিকাগো’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য ‘গোল্ডেন গ্লোব পুরস্কার’ এবং ‘স্ক্রিন অ্যাক্টরস গিল্ড পুরস্কার’ লাভ করেন।